শনিবার ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

বিএনপির ষড়যন্ত্র ভোটের মাধ্যমে প্রতিহত করেছে জনগণ : মেনন

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ১৭ জানুয়ারি ২০২৪ | প্রিন্ট

বিএনপির ষড়যন্ত্র ভোটের মাধ্যমে প্রতিহত করেছে জনগণ : মেনন

বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন এমপি বলেছেন, মার্কিন সাম্রাজ্যবাদের রেজিম চেঞ্জ এবং বিএনপি-জামায়াতের ষড়যন্ত্র জনগণ ভোটের মাধ্যমে প্রতিহত করেছে। বিএনপি মাটিতে শুয়ে পড়ে বলছে আমরা মাটিতে পড়ি নাই। তাদের কথা অক্ষমের প্রলাপ ছাড়া আর কিছুই নয়।

ঐক্যবদ্ধ ওয়ার্কার্স পার্টির সভাপতি তেভাগা আন্দোলনের প্রাণপুরুষ কমরেড অমল সেনের ২১তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে এক স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন মেনন।

বুধবার দুপুরে বরিশাল নগরীর ফকিরাড়ি রোডে ওয়ার্কার্স পার্টির কার্যালয়ে এ অনুষ্ঠানের আয়োজন করে জেলা ওয়ার্কার্স পার্টি।

 

স্মরণ সভায় মেনন আরও বলেন, প্রান্তজনের সংগ্রামকে এগিয়ে নিয়ে শোষণমুক্তির জন্য আজীবন লড়াই করেছেন কমরেড অমল সেন। তার আদর্শকে ধারণ করে লড়াই সংগ্রামের মধ্যদিয়ে পার্টিকে এগিয়ে নিতে দলীয় নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান তিনি।

জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি নজরুল হক নীলুর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক টিপু সুলতানের সঞ্চালনায় স্মরণ সভায় আরও বক্তব্য রাখেন পার্টির নেতা অধ্যাপক বিশ্বজিৎ বাড়ৈ, মুক্তিযোদ্ধা মোজাম্মেল হক ফিরোজ, অধ্যাপক আবদুল মোতালেব হাওলাদার, জাকির হোসেন ও শামিল শাহরোখ তমাল সহ অন্যান্যরা।

Facebook Comments Box
advertisement

Posted ১৬:২৩ | বুধবার, ১৭ জানুয়ারি ২০২৪

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com