বুধবার ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

প্রশ্নফাঁসের চিকিৎসকদের হাতে রোগীর মৃত্যু হচ্ছে: আলাল

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ০২ এপ্রিল ২০২৪ | প্রিন্ট

প্রশ্নফাঁসের চিকিৎসকদের হাতে রোগীর মৃত্যু হচ্ছে: আলাল

বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল বলেছেন, আজকে গ্যাস্ট্রিকের চিকিৎসা, সুন্নতে খতনা করতে গিয়ে মানুষের মৃত্যু হচ্ছে। যেসব চিকিৎসকদের হাতে এদের মৃত্যু হচ্ছে, এরা কারা? এরা আওয়ামী লীগের আমলে ফাঁস করা প্রশ্নে চিকিৎসক হয়েছেন। এছাড়া প্রশ্নফাঁসের ঘটনায় বর্তমান সরকারের পাশাপাশি তাদের প্রভুরাষ্ট্র জড়িত।

তিনি বলেন, দেশে দুর্বল স্বাস্থ্যব্যবস্থা তৈরি করে অন্য রাষ্ট্রের প্রতি নির্ভরশীল বাড়াতে কাজ করছে একটি চক্রান্ত। প্রভুরাষ্ট্র নানাভাবে বাংলাদেশে আগ্রাসন করছে।

মঙ্গলবার (২ এপ্রিল) রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে জাতীয়তাবাদী প্রচারদল আয়োজিত ইফতার মাহফিলে এসব কথা বলেন তিনি।

আলাল বলেন, আজকে স্বাধীনতা দিবস ও বিজয় দিবসেও আমাদের মরদেহ উপহার দেওয়া হয়। হত্যার পর এদের গরুচোর বলে আখ্যা দেওয়া হয়। ফেলানিও কি গরু চোর ছিল? এসবের প্রতিবাদ করলেই পাকিস্তানের দালাল। পাকিস্তান আমলেও তো এত সীমান্ত হত্যা হয়নি। আজকে নির্লজ্জের মতো সংসদে বলা হয়, ভারতকে এতকিছু দিয়েছি যে তারা আজীবন মনে রাখবে। এ নতজানু সরকারের জন্য দেশ আজ ধীরে ধীরে পরাধীন হয়ে যাচ্ছে।

তিনি বলেন, আজকে গণমাধ্যমের কণ্ঠরোধ করা হচ্ছে। কেউ সত্য বলতে পারেন না, লিখতে পারেন না। এমন একটি সময়ে সরকারের অন্যায়-অবিচার এবং রাজপথে নেতাকর্মীদের ভূমিকা প্রচার দল সারাদেশে সামাজিক যোগাযোগ মাধ্যমে যেভাবে তুলে ধরছে তা জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন মোয়াজ্জেম হোসেন আলাল।

প্রচারদলের উপদেষ্টা ও বিএনপির স্বনির্ভরবিষয়ক সম্পাদক শিরিন সুলতানার সভাপতিত্বে এতে বক্তব্য দেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, আন্তর্জাতিক বিষয়ক কমিটির সদস্য ইশরাক হোসেন, লেবার পার্টির চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান ইরান, মহানগর দক্ষিণ বিএনপির সদস্য আরিফা সুলতানা রুমা, প্রচারদলের সভাপতি মাহফুজ কবির মুক্তা, সাধারণ সম্পাদক আকবর হোসেন, সিনিয়র সহ-সভাপতি আল আমিন খান, যুগ্ম সাধারণ সম্পাদক সালমা আক্তার স্বপ্না, আসাদুজ্জামান আকাশ, সহ-সাংগঠনিক ও যুক্তরাজ্য প্রচারদলের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম প্রমুখ।

Facebook Comments Box
advertisement

Posted ১৫:৫৯ | মঙ্গলবার, ০২ এপ্রিল ২০২৪

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com