শনিবার ২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রথম ঝলকেই আলোচনায় রাজ ও বুবলীর ‘দেয়ালের দেশ’

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ২৫ মার্চ ২০২৪ | প্রিন্ট

প্রথম ঝলকেই আলোচনায় রাজ ও বুবলীর ‘দেয়ালের দেশ’

রোজার ঈদে মুক্তির অপেক্ষায় রয়েছে জনপ্রিয় নায়িকা বুবলী ও শরিফুল রাজ জুটির প্রথম সিনেমা ‘দেয়ালের দেশ’। পোস্টার প্রকাশের পর থেকেই এটি নিয়ে দর্শকের মধ্যে ব্যাপক আগ্রহ ছিল। এবার প্রকাশ্যে এসেছে সিনেমাটির টিজার। ৫৬ সেকেন্ডের এই এক ঝলক সামনে আসার পর মুহূর্তেই আলোচনায় উঠে এসেছে ‘দেয়ালের দেশ’।

 

টিজারের কিছু টুকরো দৃশ্য দেখে আঁচ করা যায়, এতে শরিফুল রাজ এমন চরিত্রে আছেন, যিনি মর্গে কাজ করেন। আর শবনম বুবলীর চরিত্রটি এক সাদামাটা রহস্যময় তরুণীর। তাদের মধ্যে এক সম্পর্কের ইঙ্গিতও মিলেছে। কিন্তু সেটা কেমন, আর মর্গের সঙ্গেওবা তাদের কী সংযোগ, সেসব এখনও রহস্য। যা স্পষ্ট হবে পূর্ণাঙ্গ সিনেমায়। এছাড়া টিজারের একটি দৃশ্য সবার মনে দাগ কেটেছে- দেখা গেছে বুবলীর লাশ হিমাগারের পাটাতন হয়ে বের হয়ে আছে, আর সেদিকে হতবাক হয়ে চেয়ে আছেন রাজ। এমনই করুণ দৃশ্য দেখে হতভম্ব হয়েছেন নেটিজেনরা।

 

সিনেমাটি নিয়ে বুবলী বলেন, ‘দেয়ালের দেশ’ সিনেমার গল্প পড়েই আমার খুব ভালো লেগেছিল। আমরা বলি ভিন্ন রকম গল্প, ভিন্ন ধরনের চরিত্র। এই সিনেমাটি সেখান থেকে আলাদা। এমন গল্পের সিনেমায় অভিনয়ের সিদ্ধান্ত নেওয়া আমার জন্য কঠিন ছিল। তখনও আমি পুরো বাণিজ্যিক সিনেমার নায়িকা। অনুদানের সিনেমা নিয়ে যেসব কথা বলা হয়, সিনেমাটি মুক্তির পর সেটা ভেঙে যাবে।

 

পূর্ব ঘোষণা অনুযায়ী গতকাল শনিবার বিকালে ‘দেয়ালের দেশ’ সিনেমার টিজার মুক্তি পায়। মিশুক মনিরের পরিচালনায় এতে বুবলী ও রাজ ছাড়াও অভিনয় করেছেন আজিজুল হাকিম, শাহাদাত হোসেন, সমাপ্তি মাশুক, স্বাগতা প্রমুখ। সিনেমাটি নিয়ে নির্মাতা মিশুক বলেন, সাধারণত অনুদানের সিনেমা নিয়ে দর্শকদের এক ধরনের গৎবাঁধা চিন্তা রয়েছে। তবে এই গল্পটি ভিন্ন। আশা করি এটি দর্শকদের কাছে ভীষণ ভালো লাগবে।

Facebook Comments Box
advertisement

Posted ০৭:১৯ | সোমবার, ২৫ মার্চ ২০২৪

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com