রবিবার ২৬শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

পোরশায় অটোভ্যান চালকের হাত ভেঙ্গে দিলেন যাত্রী

এম এম হারুন আল রশীদ হীরা   |   শনিবার, ১৬ মার্চ ২০২৪ | প্রিন্ট

পোরশায় অটোভ্যান চালকের হাত ভেঙ্গে দিলেন যাত্রী
নওগাঁ : নওগাঁর পোরশায় এবার একক যাত্রী হিসাবে অটোভ্যানে না নেওয়ার ঘটনায় আশরাফ আলী(৪২) নামে এক ভ্যান চালকের হাত ভেঙ্গে দিলেন মোশারফ  হোসেন (২৮) নামে এক ব্যক্তি। মোশারফ উপজেলার গাঙ্গুরিয়া গ্রামের সোহরাব হোসেনের ছেলে। শুক্রবার ঘটনাটি ঘটেছে উপজেলার গাঙ্গুরিয়া বাজার এলাকায়। এব্যাপারে আশরাফ আলীর বড় ছেলে শাহাজাহান আলী বাদি হয়ে শনিবার থানায় অভিযোগ দায়ের করেছেন।
অভিযোগ সুত্রে জানা গেছে, আশরাফ আলী প্রতিদিনের মত তার মালিকানাধীন অটোভ্যান নিয়ে স্থানীয় সরাইগাছি মোড়ে যাত্রীবহনের জন্য অপেক্ষা করছিলেন। এসময় মোশারফ হোসেন একক ভাবে তার ভ্যানে যেতে চাইলে তিনি অপারগতা প্রকাশ করেন এবং আরো যাত্রী হলে তিনি যাবেন বলে জানান।
এসময় মোশারফ হোসেন আশরাফের সাথে বাকতিন্ডা করেন এবং অন্যভ্যানে গাঙ্গুরিয়া বাজারে চলে যান। পরক্ষনই আশরাফ আলী ৬-৭জন যাত্রী নিয়ে গাঙ্গুরিয়া বাজারে পৌঁছলে মোশারফ তার পথ রোধ করে তাকে মারপিট শুরু করেন। ফলে আশরাফের বাম হাত ভেঙ্গে যায়। তাতক্ষনিক স্থানীয়রা তাকে উদ্ধার করে পোরশা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করেন।
এ বিষয়ে  পোরশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  আতিয়ার রহমান একটি অভিযোগ পেয়েছেন এবং তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে বলে জানান।
Facebook Comments Box
advertisement

Posted ১১:১৫ | শনিবার, ১৬ মার্চ ২০২৪

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com