শুক্রবার ২রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৭ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

নারী-পুরুষের মধ্যে আর যাই হোক ‘ভালবাসা’ থাকে না: নীনা গুপ্ত

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ২২ নভেম্বর ২০২২ | প্রিন্ট

নারী-পুরুষের মধ্যে আর যাই হোক ‘ভালবাসা’ থাকে না: নীনা গুপ্ত

গুডবাই’ এর পর ‘উঁচাই’। ২০২২ সালে দু’টি ছবি মুক্তি পেল বলিউড অভিনেত্রী নীনা গুপ্তের। যদিও স্বমহিমায় খুব বেশি শিরোনামে থাকেন না বিবাহবিচ্ছিন্ন এই অভিনেত্রী। ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেটার ভিভ রিচার্ডসের প্রাক্তন স্ত্রী, কিংবা পোশাকশিল্পী কন্যা মাসাবা গুপ্তের সৌজন্যে কখনও কখনও প্রচারের আলোকে আসেন এই বর্ষীয়ান অভিনেত্রী।

 

তবে সম্প্রতি এক সাক্ষাৎকারে নীনা জানান, মেয়ের প্রতি যে ভালবাসা অনুভব করেন, তেমনটা আর কারও জন্য আসে না। এই ভালবাসাই শ্রেষ্ঠ বলে মনে করেন তিনি।

 

২০০৮ সাল। ভিভের সঙ্গে বিচ্ছেদের পর ৪৯ বছর বয়সে চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট বিবেক মেহরার সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন নীনা। নতুন করে কি ভালবাসায় ডুবতে পেরেছিলেন অভিনেত্রী? পরিষ্কার জানালেন, মেয়ের প্রতি যে টান অনুভব করেন স্বামীর প্রতি কখনওই তা আসেনি।

 

এক সাক্ষাৎকারে নীনা বলেন, “আমি মনে করি না নারী এবং পুরুষের মধ্যে ‘ভালবাসা’ বলে কোনও কিছুর অস্তিত্ব আছে। শুরুটা হয় দেহজ কামনা দিয়ে। সেটা একসঙ্গে থাকতে থাকতে অভ্যাসে পরিণত হয়। পারস্পরিক ভাললাগা তৈরি হয়। সেটা বিয়ে পর্যন্ত গড়াতে পারে। কিন্তু আমি আমার মেয়ের জন্য যা কিছু করতে পারি, স্বামীর জন্য কখনওই পারব না।

 

এরপরই নীনা জানান, একমাত্র ভালবাসা অনুভব করেছেন মাসাবার জন্য। তার কথায়, “অন্যরা বুঝতে পারেন, কিন্তু যাকে প্রেম বলে আমি তেমন কিছু উপলব্ধি করিনি জীবনে।

 

নীনার হাতে এখন একগুচ্ছ কাজ। পরের বছর ‘গোয়ালিয়র’ ছবিতে দেখা যাবে তাকে। চলতি বছর দুটি ছবিতেই অমিতাভ বচ্চনের সঙ্গে দেখা গেছে অভিনেত্রীকে। গোয়ালিয়র’-এও অমিতাভের সঙ্গেই পর্দা ভাগ করবেন নীনা।

Facebook Comments Box
advertisement

Posted ০৫:০২ | মঙ্গলবার, ২২ নভেম্বর ২০২২

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com

%d bloggers like this: