শনিবার ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

নানা কর্মসূচীর মধ্যেদিয়ে জিয়াবাড়ীতে কোকোর ৯ম মৃত্যুবার্ষিকী পালিত

আল আমিন মন্ডল   |   বুধবার, ২৪ জানুয়ারি ২০২৪ | প্রিন্ট

নানা কর্মসূচীর মধ্যেদিয়ে জিয়াবাড়ীতে কোকোর ৯ম মৃত্যুবার্ষিকী পালিত

বগুড়া : শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার ছোট ছেলে মরহুম আরাফাত রহমান কোকোর ৯ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে বুধবার বগুড়ার গাবতলী নশিপুরের বাগবাড়ী জিয়াবাড়ীতে কুরআন তেলাওয়াত, বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠান ও অসহায় ব্যক্তির মাঝে নগদ আর্থিক সাহায্য, এতিমদের মাঝে খাবার বিতরণ ও দোয়া মাহফিলে মোনাজাত করা হয়েছে। দোয়া মাহফিলে অংশ নেন এবং প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা ও কেন্দ্রীয় কৃষকদলের সিনিয়র সহ-সভাপতি এবং সাবেক এমপি হেলালুজ্জামান তালুকদার লালু।

আরাফাত রহমান কোকো স্মৃতি সংসদ যুক্তরাজ্য শাখার আয়োজনে জেলা বিএনপির বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক স্থানীয় ইউপি চেয়ারম্যান রাজ্জাকুল আমিন রোকন তালুকদারের সভাপতিত্বে এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিএনপির মিডিয়া সেলের সদস্য ডাঃ মওদুদ হোসেন আলমগীর পাভেল। উপজেলা যুবদলের আহবায়ক আরিফুর রহমান মজনু’র সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন সাংবাদিক কালাম আজাদ, সমাজসেবক রাশেদুজ্জামান পিয়াস, নুর আলম, আব্দুল করিম, আনোয়ার হোসেন, শাজাহানপুর উপজেলা বিএনপির সদস্য শফিকুল ইসলাম, সাবেক যুগ্ম সাঃ সম্পাদক আসাদুজ্জামান অটল, বিএনপি নেতা মাহফুজার রহমান ফারুক, জহুরুল ইসলাম সজল, শাজাহানপুর উপজেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম, নশিপুর ইউনিয়ন যুবদলের আহবায়ক আঞ্জু মন্ডল, সিনিয়র যুগ্ম আহবায়ক জাহাঙ্গীর আলম পোটল, যুগ্ম আহবায়ক ইউনুছ আলী গেদা, আবু জাফর, যুবদল নেতা রফিকুল ইসলাম লান্টু, স্বেচ্ছাসেবকদল নেতা জিন্নাত আলী’সহ বিএনপি ও অঙ্গদলের নেতৃবৃন্দ প্রমূখ।

দোয়া  মোনাজাত পরিচালনা করেন মাওঃ হামিদুল হক।  উল্লেখ্য,  মোট ১২টি বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠান ও অসহায় ব্যক্তির মাঝে এই নগদ আর্থিক সাহায্য প্রদান করা হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ০৯:০০ | বুধবার, ২৪ জানুয়ারি ২০২৪

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com