শনিবার ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

নওগাঁয় সিএনজি-মোটরসাইকেল সংঘর্ষে শিশু নিহত

এম এম হারুন আল রশীদ হীরা   |   সোমবার, ২৪ জুলাই ২০২৩ | প্রিন্ট

নওগাঁয় সিএনজি-মোটরসাইকেল সংঘর্ষে শিশু নিহত

নওগাঁ : নওগাঁর রাণীনগরে যাত্রীবাহী সিএনজি-মোটরসাইকেল সংঘর্ষে এক শিশু নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন ৫ জন। সোমবার (২৪ জুলাই) সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার রাণীনগর-আবাদপুকুর সড়কের সোনাকানিয়া ব্রিজ এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

নিহত শিশু হুমাইরা খাতুন (৪) জেলার ধামইরহাট উপজেলার চৌঘাট গ্রামের হাফিজুর রহমানের মেয়ে। আহতরা হলেন, উপজেলার লোহাচুড়া গ্রামের সিএনজি চালক লেবু হোসেন (৫০), মোটরসাইকেল চালক মোয়াজ্জেম হোসেন (৫২), গুয়াতা এলাকার মোসারব হোসেন (২৮), কালীগ্রামের সাব্বির (১৬) ও সাব্বিরের মা সালমা (৪৫)।
স্থানীয়রা জানান, সকাল সাড়ে ১১টার দিকে সিএনজিটি যাত্রী নিয়ে আবাদপুকুর থেকে রাণীনগর আসছিল। এসময় একই সাথে মোটরসাইকেলটিও রাণীনগরের অভিমূখে রওনা দেয়। পথ্যিমধ্যে রাণীনগর-আবাদপুকুর সড়কের সোনাকানিয়া জোরা ব্রিজ এলাকায় পৌঁছলে সিএনজি একটি ব্রিজ দিয়ে এবং মোটরসাইকেল অপর ব্রিজ দিয়ে সড়কে নামার সময় সংঘর্ষ ঘটে।
এ সময় সিএনজিটি যাত্রী নিয়ে সড়কের পাশের একটি খাদে পড়ে যায়। মোটরসাইকেল চালক সড়কে ছিটকে পড়েন। এতে সিএনজির যাত্রী, চালকসহ ৫ জন ও মোটরসাইকেল চালক আহত হন। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সিএনজি চালক লেবু, সিএনজির যাত্রী শিশু হুমাইরা ও মোটরসাইকেল চালক মোয়াজ্জেমের অবস্থা আশঙ্কাজনক হলে নওগাঁ সদর হাসপাতালে নেওয়া হয়।
সেখানে চিকিৎসাধীন অবস্থায় শিশু হুমাইরা মারা যায়। আর উন্নত চিকিৎসার জন্য সিএনজি চালক লেবু ও মোটরসাইকেল চালক মোয়াজ্জেমকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতাল পাঠানো হয়েছে। রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বিষয়টি নিশ্চিত করেছেন।
Facebook Comments Box
advertisement

Posted ১৯:০০ | সোমবার, ২৪ জুলাই ২০২৩

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com