শনিবার ২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

তার সিইসি হওয়ার যোগ্যতা নেই, পদত্যাগ দাবি করছি: চরমোনাই পীর

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ১৬ জুন ২০২৩ | প্রিন্ট

তার সিইসি হওয়ার যোগ্যতা নেই, পদত্যাগ দাবি করছি: চরমোনাই পীর

সিইসির পদত্যাগ দাবি করে ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর ও চরমোনাই পীর মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম বলেছেন, ব্যক্তি পর্যায়ে দলকে মজবুতের লক্ষ্যে স্থানীয় পর্যায়ের নির্বাচনগুলোতে অংশ নিয়ে আসছিলাম। কিন্তু বরিশাল সিটি নির্বাচনে বর্তমান সরকার, ইসি ও প্রশাসন যে কাণ্ড ঘটিয়েছে বিশ্বে কলঙ্কের ইতিহাস হয়ে থাকবে। ধিক্কার জানাই এই সিইসিকে, তার পদত্যাগ দাবি করছি। কারণ, তার সিইসি হওয়ার যোগ্যতা নেই। মুক্তিযুদ্ধে আমরা জীবন দিয়েছি। আমরাই দেশকে রক্ষা ও জালেমদের উৎখাত করতে আরেকবার মুক্তিযুদ্ধ করবো।

শুক্রবার (১৬ জুন) বিকেলে নগরীর অশ্বিনী কুমার হলের সামনে জেলা ও মহানগর ইসলামী আন্দোলনের বিক্ষোভ সমাবেশে তিনি একথা বলেন। বরিশাল সিটি নির্বাচনে ফয়জুল করীমসহ নেতাকর্মীদের ওপর হামলার বিচার ও ইসির পদত্যাগের দাবিতে এই কর্মসূচি হয়। এরপর নেতাকর্মীরা নগরীতে একটি বিক্ষোভ মিছিল বের করেন।

oooooooরেজাউল করীম বলেন, দেশ আজকে হুমকির মুখে। আজকে দেশ কিন্তু পরদেশের তাবেদারীতে চলে গেছে। ওখান থেকে যেভাবে সিদ্ধান্ত হয়, আমাদের বাংলাদেশে সেভাবে বাস্তবায়ন হয়।

তিনি আরও বলেন, তাদের কথা এবং কার্যক্রমে লক্ষ্য করেছি, পরিকল্পিতভাবে হত্যা করার জন্যই ফয়জুলের ওপর আক্রমণ করা হয়েছে। আমার পানির স্রোতে ভেসে আসি নি। এই জালেমের বাংলার মানুষ উৎখাত করে বঙ্গোপসাগরে নিক্ষেপ করবে। তাই আসুন আমরা সবাই একত্রে জালেম, ভোটচোর, ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হই।

chormonai

সমাবেশে মহানগর ইসলামী আন্দোলনের সহ-সভাপতি মাওলানা লুৎফুর রহমান, জেলা সহ-সভাপতি শামসুল আলম লিমন প্রমুখ উপস্থিত ছিলেন। সমাবেশ শুরুর আগে নেতাকর্মীরা নগরীর বিভিন্ন এলাকা থেকে মিছিল নিয়ে বিভিন্ন শ্লোগান দিয়ে সভাস্থলে জড়ো হন। এসময় তারা সিইসি’র কুশপুত্তলিকা দাহ ও কফিন নিয়ে প্রতীকী প্রতিবাদ করেন।

এদিকে, অনাকাঙ্ক্ষিত ঘটনা এড়াতে সভাস্থলে মেট্রোপলিটন পুলিশের একাধিক দল কাজ করেছে। সূএ : ঢাকা মেইল ডটকম

Facebook Comments Box
advertisement

Posted ১৭:৩৮ | শুক্রবার, ১৬ জুন ২০২৩

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com