রবিবার ২৬শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

কী কী দামি সম্পত্তি রয়েছে কোহলি-আনুশকার?

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ০৬ মে ২০২৩ | প্রিন্ট

কী কী দামি সম্পত্তি রয়েছে কোহলি-আনুশকার?
আনুশকা শর্মা, বলিউড জনপ্রিয় অভিনেত্রী। অন্যদিকে, তার স্বামী বিরাট কোহলি ভারতের তারকা ক্রিকেটার। বলি নায়িকার সঙ্গে ভারতীয় ক্রিকেটারের এই জুটি সিনেমাপ্রেমী থেকে ক্রিকেট অনুরাগী সকলের কাছেই প্রিয়। বাইশ গজের মাঠে চার-ছক্কার খেলায় গ্যালারিতে দাঁড়িয়ে থাকা স্ত্রীর দিকে কখনও কোহলি চুম্বন ছুড়ে দেন, কখনও আবার খেলার মাঠে স্বামীর দুর্দান্ত পারফরম্যান্স দেখে আনন্দে আত্মহারা হয়ে যান আনুশকা।

 

বিভিন্ন সংবাদ সংস্থা সূত্রের দাবি, সম্পত্তির নিরিখেও প্রথম সারিতে রয়েছে আনুশকা ও কোহলি জুটি। তাদের মোট সম্পত্তির পরিমাণ ১৩০০ কোটি রুপি।

 

বিয়ের পর মুম্বাইয়ে সমুদ্রসৈকতের সামনে একটি বিলাসবহুল অ্যাপার্টমেন্ট কেনেন বিরাট কোহলি ও আনুশকা শর্মা। ৩৪ কোটি রুপি দিয়ে এই ফ্ল্যাট কিনেছেন তারা। 

মুম্বাইয়ের ভারসোভা এলাকায় একটি ট্রাইপ্লে আবাসন কিনেছেন আনুশকা। এই আবাসনের মূল্য ১০ কোটি রুপি বলে জানা গেছে।

 

আলিবাগে একটি বিলাসবহুল ফার্মহাউসও কিনেছেন কোহলি ও আনুশকা। এই ফার্মহাউসটি কিনতে ২০ কোটি রুপি খরচ হয়েছে তাদের।

 

গুরুগ্রামেও একটি বাংলো রয়েছে এই তারকা জুটির। এই বাংলোয় পরিবারের সঙ্গে সময় কাটান দু’জনে। বাংলোটির মূল্য ৮০ কোটি রুপি।

 

ভাই কর্ণেশ শর্মার সঙ্গে প্রযোজনা সংস্থার কাজ সামলান আনুশকা। প্রযোজনা সংস্থার দফতর নির্মাণ করতে সাড়ে চার কোটি রুপি খরচ হয়েছে অভিনেত্রীর।

 

অভিনয়ের পাশাপাশি ২০১৭ সালে নিজের পোশাকের একটি ব্র্যান্ডও উদ্বোধন করেন আনুশকা। সেই ব্র্যান্ডের বর্তমান বাজার মূল্য ৭০ কোটি রুপি।

 

নামী ব্র্যান্ডের গাড়ি সংগ্রহ করার শখ রয়েছে কোহলি ও আনুশকার। তাদের বাড়ির গ্যারাজে সারি দিয়ে দাঁড় করানো রয়েছে একের পর এক বহুমূল্য এবং বিলাসবহুল গাড়ি।

 

জানা গেছে, কোহলি-আনুশকার সংগ্রহে রয়েছে ল্যান্ড রোভার মডেলের একটি গাড়ি। এই গাড়িটির বাজার মূল্য ৪ কোটি রুপি।

 

রেঞ্জ রোভার ভগ মডেলের একটি গাড়ি কিনেছেন কোহলি ও আনুশকা। এই গাড়িটির বাজার মূল্য ২ কোটি ৩৯ লাখ রুপি থেকে ৪ কোটি ১৭ লাখ রুপি।

 

বিএমডব্লিউ ৭ সিরিজ মডেলের গাড়ি নিজেদের সংগ্রহে রেখেছেন কোহলি ও আনুশকা। এই গাড়িটির বাজার মূল্য দেড় কোটি রুপির কাছাকাছি।

 

অডি ব্র্যান্ডের কিউ৮ মডেলের গাড়ি কিনেছেন কোহলি ও আনুশকা। এই গাড়ি কিনতে ন্যূনতম খরচ হয় ১ কোটি ৭ লাখ রুপি। গাড়িটির সর্বোচ্চ বাজার মূল্য ১ কোটি ৪৩ লাখ রুপি।

 

কোহলি ও আনুশকার সংগ্রহে রয়েছে চার আসনযুক্ত বেন্টলি কন্টিনেন্টাল জিটি মডেলের গাড়ি। এই গাড়িটির সর্বনিম্ন মূল্য ৩ কোটি ২৯ লাখ রুপি। গাড়িটির সর্বোচ্চ মূল্য ৪ কোটি ৪ লাখ রুপি।

 

আনুশকা-কোহলি জুটি দেখলে মনে হয় যেন তাদের মধ্যে ভালবাসার এক অদৃশ্য সেতু রয়েছে। সম্প্রতি ৩৫ বছরে পা দিয়েছেন আনুশকা। সূত্র: আনন্দবাজার

Facebook Comments Box
advertisement

Posted ০৯:০০ | শনিবার, ০৬ মে ২০২৩

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com