শুক্রবার ২৩শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

কমলনগরে জমে উটেছে জুয়ার আসর যেন দেখার কেউ নেই

মোঃ নুর হোসেন   |   মঙ্গলবার, ১৩ ফেব্রুয়ারি ২০২৪ | প্রিন্ট

কমলনগরে জমে উটেছে জুয়ার আসর যেন দেখার কেউ নেই

কমলনগর (লক্ষ্মীপুর) প্রতিনিধি : কমলনগর উপজেলার তোরাবগঞ্জ ইউনিয়নের ০৬ ওয়ার্ড রহিমগঞ্জ  এলাকায় চলছে অবাধে জমজমাট জুয়ার আসর। রাজনৈতিক ও জনপ্রতিনিধির ছত্রছায়ায় থাকা একটি মহলের নেতৃত্বে অনৈতিকতার জুয়া বোর্ড পরিচালনা করছে এলাকার একটি শক্তিশালী সিন্ডিকেট। এখানে উপজেলার বিভিন্ন এলাকা থেকে আসা জুয়াড়িরা বিকেল ৪টা থেকে মধ্য রাত পর্যন্ত জুয়া খেলার মাধ্যমে প্রতিদিন হাত বদল হচ্ছে লাখ লাখ টাকা।

স্থানীয় সূত্র জানায়, গত কয়েক মাস থেকে তাহেরা ব্রিকফিল্ডের দক্ষিণ পাশে ভুলুয়া নদীর পাড়ে দীর্ঘদিন ধরে দিন-রাত রমরমা জুয়ার আসর এটা বন্ধে কোনো ভূমিকা লক্ষ করা যায় না। তবে অভিযোগ রয়েছে, একটা মহলকে ম্যানেজ করেই চালাচ্ছে এ অনৈতিক কর্মকাণ্ড। এলাকার উঠতি বয়সী যুবক ও জুয়াড়িরা এখানে হুমড়ি খেয়ে পড়ছে। পার্শ্ববর্তী এলাকা থেকে আসা জুয়াড়িরা এখানে লাখ লাখ টাকার হাত বদল করছে এবং প্রতিদিন এ চক্রের ফাঁদে পড়ে অনেকেই টাকা খুইয়ে হচ্ছেন নিঃস্ব হচ্ছে। রাজনৈতিক ও জনপ্রতিনিধির ছত্রছায়ায় থাকা একটি সংঘবদ্ধ চক্র বিকাল থেকে মধ্যরাত পর্যন্ত চালাচ্ছে নিষিদ্ধ জুয়ার আসর। চলমান জুয়া আসর নিয়ে এ এলাকার অভিভাবক ও স্থানীয়রা উদ্ধিগ্ন হয়ে পড়েছেন।

জুয়া আসরকে ঘিরে কমলনগরে সিন্ধচোরের আতংক বেড়েই চলেছে প্রতিনিয়ত, এছাড়া জুয়া খেলায় সর্বশান্ত হয়ে এলাকা ছেড়েছেন অনেক যুবক। কমলনগর থানার ওসি(তদন্ত) আবদুল জলিল জানান, বিষয়টি আমাদের জানা ছিল না। খোঁজ নিয়ে জুয়া ও মাদকের সাথে জড়িতদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা গ্রহণ করা হবে। জুয়া ও মাদকের বিরুদ্ধে পুলিশ সবসময় বেশি সোচ্চার।

Facebook Comments Box
advertisement

Posted ০৯:০০ | মঙ্গলবার, ১৩ ফেব্রুয়ারি ২০২৪

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com