বুধবার ৮ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ২৫শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

এমপি পদে ভোটে দাঁড়াবেন মাশরাফি

  |   মঙ্গলবার, ২৯ মে ২০১৮ | প্রিন্ট

এমপি পদে ভোটে দাঁড়াবেন মাশরাফি

ডেস্ক রিপোর্ট : জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা আগামী জাতীয় নির্বাচনে প্রার্থী হবেন বলে জানিয়েছেন পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামল।

মঙ্গলবার একনেক সভা পরবর্তী ব্রিফিং এ তিনি এ তথ্য জানান। তবে মাশরাফি কোন সংসদীয় আসন থেকে এবং কোন দল থেকে অংশ নেবেন সে বিষয়ে স্পষ্ট করে কিছু বলেননি পরিকল্পনামন্ত্রী।

একনেক সভায় ফরিদপুরের মধুখালী থেকে মাগুরা শহর পর্যন্ত রেলপথ নির্মাণের একটি প্রকল্প পাস হয়। জাতীয় ক্রিকেট দলের টি-টোয়েন্টির অধিনায়ক সাকিব আল হাসানের বাড়ি মাগুরায়।

এ প্রসঙ্গে কথা বলতে গিয়ে পরিকল্পনামন্ত্রী বলেন, মাশরাফির বাড়ি ত নড়াইলে। মাশরাফি আগামী নির্বাচনে অংশ নেবেন। ও খুব ভালো মানুষ। মাশরাফি নির্বাচনে দাঁড়ালে আপনারা তাকে ভোট দেবনে ও তার জন্য দোয়া করবেন।

এসময় মন্ত্রী আরও বলেন, মাশরাফি বিপিএলে আমার দলের ক্যাপ্টেন ছিল। সবকিছুতে ওর নিজের একটা মতামত থাকে। এবং ও সেটা থেকে বের হয় না, নিজের মধ্যেই থাকে। এটা ভালো গুণ। মন্ত্রী এ সময় মজা করে বলেন, ও প্রথমবার আমাকে চ্যাম্পিয়ন করল, পরেরবার একেবারে শেষের দিক থেকে প্রথম। তবে যাই হোক ওটা ওর দোষ ছিল না। হি ওয়াজ মিস গাইডেড।

এ সময় সাংবাদিকরা মন্ত্রীর কাছে জানতে চান, সাকিবও নির্বাচন করবে কি না? মন্ত্রী বলেন, মাশরাফি-সাকিব দুজনই এখন পরিণত বয়সের। আমিও মাত্র ৪৮ বছর বয়সে নির্বাচন করেছি। সাকিবও আগামীতে নির্বাচন করবেন।

কোন দল থেকে এবং কোন আসন থেকে মাশরাফি নির্বাচন করবেন জানতে চাইলে মন্ত্রী বলেন, আমি সব জানি। কিন্তু এখন বলব না। রোজার দিন, তাই মিথ্যা বলতে পারব না। এ বিষয়ে এখন আর কিছুই বলব না। সূত্র : সারাবাংলা

Facebook Comments Box
advertisement

Posted ১৪:৪৪ | মঙ্গলবার, ২৯ মে ২০১৮

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com

%d bloggers like this: