শনিবার ৪ঠা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ২১শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

উপনির্বাচনের ওপর বগুড়াবাসীর ভবিষ্যৎ নির্ভর করবে : নানক

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ২৪ জানুয়ারী ২০২৩ | প্রিন্ট

উপনির্বাচনের ওপর বগুড়াবাসীর ভবিষ্যৎ নির্ভর করবে : নানক

আগামী ১ ফেব্রুয়ারির উপনির্বাচনের ওপর বগুড়াবাসীর ভবিষ্যৎ নির্ভর করবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক।

 

তিনি বলেন, ১ ফেব্রুয়ারি বগুড়া-৬ সদর আসনে অপ্রত্যাশিত সংসদ নির্বাচন আয়োজিত হচ্ছে। আর মাত্র ১১ মাস বাকি আছে জাতীয় সংসদ নির্বাচনের। এর আগে উপনির্বাচন বগুড়াবাসীর ওপর চাপিয়ে দিয়েছে বিএনপি। আপনাদের ভোটে এমপি নির্বাচিত হয়ে উনারা মাত্র কয়েকজন সরকার উচ্ছেদের উদ্দেশ্য পদত্যাগ করেছেন। এই উপনির্বাচনের ওপর বগুড়াবাসীর আগামীর ভবিষ্যৎ নির্ভর করবে। নির্বাচনে নৌকার প্রার্থী রিপু পরীক্ষিত ছাত্রনেতা থেকে আজকে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হয়েছে।

আজ (২৪ জানুয়ারি) বিকেল ৫টার দিকে শহরের ঠনঠনিয়া বাসট্যান্ডে বগুড়া-৬ (সদর) আসনের উপনির্বাচনে নৌকার পক্ষে জেলা সড়ক পরিবহন মালিক শ্রমিক যৌথ কমিটি আয়োজিত আলোচনা সভায় নানক এসব কথা বলেন।

 

তিনি আরও বলেন, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনাদের কাছে বার্তা দিয়ে আমাকে পাঠিয়েছেন। কিছু জাহেরি ও বাতেনি কথা থাকে। জাহেরি কিছু কথা বলি। বগুড়ায় নৌকার প্রার্থী নির্বাচিত হলে ঢাকা থেকে সিরাজগঞ্জ হয়ে সরাসরি বগুড়া আসার রেললাইন নির্মাণে সমস্যা থাকবে না, বগুড়ায় অর্থনৈতিক অঞ্চল ও বিশ্ববিদ্যালয় তৈরি হওয়ায় বিলম্বিত হবে না। রিপু নির্বাচিত হওয়ার পর আওয়ামী লীগের নয়, সাধারণ মানুষের এমপি হয়ে থাকবে। শেখ হাসিনার নেতৃত্বে সারাদেশে উন্নয়নের যে জোয়ার বগুড়াও সেই উন্নয়নের জোয়ারে ভাসবে। ঢাকা থেকে বগুড়া পর্যন্ত শুধু চারলেনে নয়, বিমানবন্দর হওয়ার পর বিমানে আসবেন আপনারা।

 

শ্রমিকদের উদ্দেশে নানক বলেন,  আপনারা ২০১২-২০১৩ সালে বিএনপি-জামায়াতের আগুন সন্ত্রাস উপেক্ষা করে যেভাবে দেশের অর্থনীতি সচল রেখেছেন, ঠিক সেইভাবে বগুড়ার উন্নয়ন সচল রাখতে নৌকা মার্কায় ভোট দিতে হবে।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন বগুড়া জেলা পরিবহন মালিক শ্রমিক যৌথ কমিটির সভাপতি সৈয়দ কবির আহম্মেদ মিঠু। এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় ভারপ্রাপ্ত সভাপতি ম. আব্দুর রাজ্জাক, বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান মজনু, যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুর রহমান দুলুসহ শহর আওয়ামী লীগের সভাপতি ও গাবতলী উপজেলা চেয়ারম্যান রফি নেওয়াজ খান রনি।

 

এ সময় বগুড়া জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আল রাজি জুয়েলসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Facebook Comments Box
advertisement

Posted ১৫:১৩ | মঙ্গলবার, ২৪ জানুয়ারী ২০২৩

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com

%d bloggers like this: