শুক্রবার ২রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৭ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

আ.লীগ পিঠ বাঁচাতে মামলা-হামলা শুরু করেছে : ডা. শাহাদাত

  |   বৃহস্পতিবার, ০১ সেপ্টেম্বর ২০২২ | প্রিন্ট

আ.লীগ পিঠ বাঁচাতে মামলা-হামলা শুরু করেছে : ডা. শাহাদাত

চট্টগ্রাম মহানগর বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন বলেছেন, সারাদেশে চলমান বিএনপির কর্মসূচিতে যে জনজোয়ার দেখা গেছে, তা আওয়ামী লীগের ভয়ের কারণ হয়ে দাঁড়িয়েছে। নিজেদের পিঠ বাঁচানোর জন্য তারা প্রশাসনযন্ত্রকে ব্যবহার করে মিথ্যা মামলা-হামলা শুরু করেছে 

তিনি বলেন, বিএনপির মিছিল-মিটিংয়ে পুলিশের সঙ্গে হামলা করছে আওয়ামী সন্ত্রাসীরা। বিএনপির গণজোয়ারকে নাশকতা প্রমাণ করতে মরিয়া হয়ে উঠেছে আওয়ামী লীগ।

বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) বিকেলে বিএনপির ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কাজীর দেউরী মোড়ে চট্টগ্রাম মহানগর বিএনপি আয়োজিত র‍্যালি-পূর্ব সমাবেশে এসব কথা বলেন।

ডা. শাহাদাত বলেন, নারায়ণগঞ্জে বিএনপির শান্তিপূর্ণ মিছিলে আওয়ামী পুলিশ বাহিনী গুলি করে যুবদল নেতাকে হত্যা করেছে। সীতাকুণ্ডে বিএনপি যে সমাবেশ করেছে। জনগণ তাতে রাস্তায় নেমে এসেছে। কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা না ঘটলেও প্রশাসন চারটি মামলা দায়ের করে চারশজনকে আসামি করেছে। এসব বেআইনি কার্যক্রম বন্ধ করতে হবে।

তিনি বলেন, জনগণের পিঠ দেয়ালে ঠেকে গেছে। মামলা-হামলা চালিয়ে জনগণের জাগরণ আর থামানো যাবে না। যতই মামলা হোক, হামলা হোক, বাধা আসুক, শেখ হাসিনার পতন না হওয়া পর্যন্ত জনগণের এ আন্দোলন চলবে। হামলা-মামলা যত হবে, আন্দোলনের গতি ততই বাড়বে।

সমাবেশ শেষে বিএনপির র‍্যালিটি নগরীর কাজীর দেউড়ি মোড় থেকে শুরু হয়ে নুর আহমেদ সড়ক, লাভলেইন, জুবলি রোড হয়ে তিন ফুলের মাথায় গিয়ে শেষ হয়। দিবসটি উপলক্ষে ভোরে নাসিমন ভবনে দলীয় কার্যালয়ে দলীয় পতাকা উত্তোলন করা হয়। দুপুরে মহানগর বিএনপি ও অঙ্গসংগঠনগুলোর পক্ষ থেকে জিয়াউর রহমানের স্মৃতি বিজড়িত ষোলশহর বিপ্লব উদ্যানে পুষ্পমাল্য অর্পণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপির শ্রম সম্পাদক এ এম নাজিম উদ্দিন, চট্টগ্রাম মহানগর বিএনপির সিনিয়র যুগ্ম-আহ্বায়ক এম এ আজিজ, যুগ্ম-আহবায়ক মোহাম্মদ মিয়া ভোলা, অ্যাডভোকেট আবদুস সাত্তার, এস এম সাইফুল আলম, এস কে খোদা তোতন, নাজিমুর রহমান প্রমুখ।

Facebook Comments Box
advertisement

Posted ১৮:১৫ | বৃহস্পতিবার, ০১ সেপ্টেম্বর ২০২২

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com

%d bloggers like this: