মঙ্গলবার ২৩শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

আ.লীগ জনবিচ্ছিন্ন হয়ে এখন সন্ত্রাসের পথে হাঁটছে : সালাম

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ২১ জুলাই ২০২৩ | প্রিন্ট

আ.লীগ জনবিচ্ছিন্ন হয়ে এখন সন্ত্রাসের পথে হাঁটছে : সালাম

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক আব্দুস সালাম বলেছেন, ভোটারবিহীন সরকারের বিরুদ্ধে আজ গোটা জাতি ঐক্যবদ্ধ। ঐক্যবদ্ধ এই আন্দোলনকে নস্যাৎ করতে সরকার নানা ধরনের ষড়যন্ত্র শুরু করেছে। কোনো লাভ হচ্ছে না দেখে জনবিচ্ছিন্ন আওয়ামী লীগ এখন সন্ত্রাসের পথে হাঁটছে।

শুক্রবার (২১ জুলাই) রাজধানীর নয়াপল্টনের ভাসানী মিলনায়তনে এক যৌথ সভায় তিনি এসব কথা বলেন।

সালাম বলেন, আজ শুধু সংসদ নয়, সিটি করপোরেশনের মেয়রসহ যারা জনপ্রতিনিধি নির্বাচিত হয়েছে সবাই ভোট চুরি করে নির্বাচিত হয়েছেন। এই আওয়ামী লীগের শাসনামলে ইউপি নির্বাচনেও জোর করে দলীয় প্রার্থীদের নির্বাচিত করা হয়েছে। এসব জনপ্রতিনিধি জনগণের ভোটে নির্বাচিত হয় নাই বিধায় তাদের দেশ ও জাতির প্রতি তাদের কোনো দায়বদ্ধতা নেই। যে কারণে ডেঙ্গুতে মানুষ মরছে আর মেয়র সপরিবারে বিদেশ ভ্রমণ করছেন।

তিনি বলেন, লক্ষ্মীপুরে হত্যা করা হলো বিএনপি কর্মীকে। অথচ মামলা দেওয়া হলো বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে। মিরপুর, কুমিল্লা, পিরোজপুরসহ বিভিন্ন জেলায় বিএনপির শান্তিপূর্ণ পদযাত্রা কর্মসূচিতে হামলা করল সরকার দলীয় সন্ত্রাসীরা। অথচ মামলা হলো বিএনপি নেতাকর্মীদের নামে। সরকার অত্যাচারের শেষ সীমানায় চলে গেছে। এবার প্রতিবাদ নয়, জনগণকে নিয়ে প্রতিরোধ গড়ে তুলতে হবে।

মহানগর দক্ষিণ বিএনপির ভারপ্রাপ্ত সদস্য সচিব তানভীর আহমেদ রবিনের সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন মহানগর দক্ষিণের সিনিয়র যুগ্ম আহ্বায়ক নবী উল্লাহ নবী, যুগ্ম আহ্বায়ক ইউনুস মৃধা, মোহাম্মদ মোহন প্রমুখ।

Facebook Comments Box
advertisement

Posted ১৭:১০ | শুক্রবার, ২১ জুলাই ২০২৩

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com