সোমবার ১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘আগামী ছয় মাসের মধ্যে শেখ হাসিনা সরকারের পতন ঘটানো হবে’

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ২৬ মে ২০২৩ | প্রিন্ট

‘আগামী ছয় মাসের মধ্যে শেখ হাসিনা সরকারের পতন ঘটানো হবে’

শেখ হাসিনা সরকারের পতনের ঘণ্টা বাজছে। আগামী ছয় মাসের মধ্যে এই সরকারের পতন ঘটানো হবে বলে মন্তব্য করেছেন কেন্দ্রীয় বিএনপি’র সহ-সভাপতি নিতাই রায় চৌধুরী।

শুক্রবার (২৬ মে) বিকেল ৪টায় চুয়াডাঙ্গা জেলা প্রেসক্লাব চত্বরে দ্রব্যমূল্যের অস্বাভাবিক ঊর্ধ্বগতি, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি, সরকারের পদত্যাগ ও নির্বাচনকালীন নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনসহ ১০ দফা দাবি বাস্তবায়নের লক্ষ্যে চুয়াডাঙ্গায় জনসমাবেশ করেছে বিএনপি।

জনসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে নিতাই রায় চৌধুরী বলেন, ‘এই সরকার চরম সংকটে পড়েছে, পায়ের তলায় মাটি না থাকায় সরকারের এক একজন এক এক রকম কথা বলছে। এই সরকার ভোট ও গণতন্ত্র নিয়ে জনগণের সঙ্গে প্রতারণা করছেন। জনগণকে তাদের বাঁচার অধিকার থেকে বঞ্চিত করছেন। এই সরকারের পতনের ঘণ্টা বাজছে, শেখ হাসিনা সরকারের পতন এখন সময়ের ব্যাপার মাত্র। আগামী ছয় মাসের মধ্যে এই সরকারের পতন ঘটানো হবে। আগামী নির্বাচনকে কেন্দ্র করেই এই সরকারের পতন হবে। নির্বাচনের মাধ্যমেই বিএনপি আবার রাষ্ট্র ক্ষমতায় আসবে।’

চুয়াডাঙ্গা জেলা বিএনপি’র সদস্য সচিব শরিফুজ্জামান শরীফের পরিচালনায় এবং জেলা বিএনপি’র আহ্বায়ক কমিটির সদস্য খন্দকার আব্দুল জব্বার সোনার সভাপতিত্বে জনসভায় প্রধান বক্তা হিসবে বক্তব্য রাখেন খুলনা বিভাগীয় বিএনপি’র কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক বাবু জয়ন্ত কুমার কুন্ডু, জেলা বিএনপি, উপজেলা বিএনপি ও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

বাবু জয়ন্ত কুমার কুন্ডু বলেন ‘গ্যাস, বিদ্যুৎ, তেল, চাল, ডাল, আটাসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্য প্রত্যেকটা জিনিসের দাম আজ আকাশচুম্বী। দ্রব্য মূল্য অস্বাভাবিকভাবে বৃদ্ধির কারণে আজ দেশের প্রত্যেকটা জনগণ কষ্টে আছে। নিত্যপ্রয়োজনীয় পণ্যের লাগামহীন মূল্য বৃদ্ধির প্রতিবাদে, গণতন্ত্র পুনরুদ্ধার, ফ্যাসিস্ট সরকারের পদত্যাগ, খালেদা জিয়াসহ রাজবন্দীদের মুক্তিসহ ১০ দাবিতে জনসমাবেশ করছি।’

Facebook Comments Box
advertisement

Posted ১৬:০৭ | শুক্রবার, ২৬ মে ২০২৩

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com