শুক্রবার ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এটা নিয়ে রাজনীতি করার কিছু নেই:মোশাররফ হোসেন

  |   সোমবার, ১৮ জুন ২০১৮ | প্রিন্ট

এটা নিয়ে রাজনীতি করার কিছু নেই:মোশাররফ হোসেন

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, ঈদের দিন খালেদা জিয়ার সঙ্গে পরিবারের সদস্যদের দেখা করতে দিয়েছে পুলিশ। এটা বাংলাদেশের সবারই সুযোগ আছে। উচিতও না।

সোমবার সচিবালয়ে প্রথম কর্মদিবসে নিজ দফতরে মন্ত্রণালয়ের কর্মকর্তা-কর্মচারিদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, ‘ জেল কোড অনুযায়ী খালেদা জিয়াকে সব সুবিধা দেওয়া হচ্ছে। তিনি প্রধানমন্ত্রী ছিলেন এ জন্য তাকে অনেক বিষয়েই খাতির করা হচ্ছে। দুর্নীতির দায়ে তার জেল হবে, আবার তিনি যা ইচ্ছা তা করতে চাইবেন, এটা হয় না।’

তিনি বলেন, দলীয় নেতারা গিয়েছিলেন তার সঙ্গে দেখা করতে,  দেখা করতে দেওয়া হয়নি। এটা জেল কোড অ্যালাউ করেনি। খালেদা জিয়ার জেল ইস্যু নিয়ে বিএনপি তো কিছুই করতে পারবে না। যদি কোনো কিছু করার চেষ্টা করে তা করতে দেওয়া হবে না।

‘ঈদের দিনে আত্মীয়স্বজন দেখা করেছেন খালেদা জিয়ার সঙ্গে। দলীয় নেতারা  ঈদের পরের দিন দেখা করতে পারতো বা আজ দেখা করুক, তাতে তো কোনো সমস্যা নেই। আর সাংবাদিকরা এটা ঢালাওভাবে প্রচার করল। সাংবাদিকদের যদি এতটুকু বিবেচনা না থাকে, তাইলে তারা সাংবাদিক হলো কী করে। এটা আমার বোধগম্য নয়’- বলেন খন্দকার মোশাররফ।

ঈদযাত্রা স্বস্তিদায়ক ছিল দাবি করে মন্ত্রী বলেন, এবার ঈদে মানুষের মাঝে স্বস্তি ছিল, আনন্দ ছিল। যোগাযোগ ব্যবস্থা বেশ ভালো ছিল। উৎসবমুখর পরিবেশে নির্বিঘ্নে মানুষ ঈদুল ফিতর উদযাপন করেছে।

Facebook Comments Box
advertisement

Posted ১৪:২৩ | সোমবার, ১৮ জুন ২০১৮

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com