শুক্রবার ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

সিএমএইচের চেয়ে ভালো চিকিৎসা দেশে আর কোথাও নেই: ওবায়দুল কাদের

  |   সোমবার, ১৮ জুন ২০১৮ | প্রিন্ট

সিএমএইচের চেয়ে ভালো চিকিৎসা দেশে আর কোথাও নেই: ওবায়দুল কাদের

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, সিএমএইচের চেয়ে ভালো চিকিৎসা দেশে আর কোথাও নেই, এটা চ্যালেঞ্জ করে বলতে পারি। সেখানে বেগম জিয়া কেন যেতে চান না? যেতে চান না কারণ বেগম জিয়ার স্বাস্থ্য কিংবা চিকিৎসা নিয়ে বিএনপির মাথাব্যথা নেই। তাদের মাথাব্যথা হচ্ছে ঈদের পর সর্বাত্মক আন্দোলনের ঘোষণা কার্যকর করার জন্য একটা ইস্যু তৈরি করা।

সোমবার কুমিল্লার পদুয়ার বাজার এলাকায় কুমিল্লা-নোয়াখালী মহাসড়ক পরিদর্শন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে মন্ত্রী এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, কারাগারে বেগম জিয়া প্রথম শ্রেণির মর্যাদা পাচ্ছেন, কারগারে বেগম জিয়া ব্যক্তিগত গৃহপরিচারিকা পেয়েছেন যা পৃথিবীর কোনো কারাগারে নেই। মির্জা ফখরুল কারাগার নিয়ে যেসব কথা বলছেন তা কি তিনি দেখেছেন। প্রমান ছাড়া এসব অভিযোগ গ্রহণযোগ্য নয়।

বিএনপি নেতা মওদুদ আহমদকে বাড়ি থেকে মতবিনিময় করতে যেতে দেয়া হয়নি প্রসঙ্গে মন্ত্রী বলেন, মওদুদ সাহেবের গণতন্ত্র সকাল ১০টার মধ্যে ভোট শেষ। তিনি আন্দোলনের ইস্যু খুঁজতে নাটক করেছেন। ৯ বছরে ৯ মিনিটও আন্দোলনের মাঠে দেখা যায়নি, আগামী ৩ মাসে বিএনপি কি করে সেটা আমরা দেখব।

এ সময় উপস্থিত ছিলেন সওজ কুমিল্লা জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মনির হোসেন পাঠান, কুমিল্লা পুলিশ সুপার মো. শাহ আবিদ হোসেন, তত্ত্বাবধায়ক প্রকৌশলী অরুন আলো চাকমা, নির্বাহী প্রকৌশলী মোফাজ্জল হায়দার, কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের শিল্প বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার এনামুল হক মিয়াজী, সওজ, জেলা ও পুলিশ প্রশাসনের কর্মকর্তাবৃন্দ।

Facebook Comments Box
advertisement

Posted ১২:৩৫ | সোমবার, ১৮ জুন ২০১৮

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com