November 28, 2020, 1:16 am

নিয়োগ বিজ্ঞপ্তি :
দেশ ও বিদেশের প্রতিটি থানা, উপজেলা, জেলা, কলেজ ও বিশ্ববিদ্যালয়ের জন্য প্রতিনিধি আবশ্যক । আগ্রহী প্রার্থীদের বায়োডাটা ও ছবিসহ আবেদন করতে অনুরোধ জানানো যাচ্ছে । বরাবর, সম্পাদক, দৈনিক স্বাধীনদেশ । news@swadhindesh.com
সংবাদ শিরোনাম :
দ্রুত সময়ে ভ্যাকসিন পেতে সরকার সমন্বিত উদ্যোগ নিয়েছে: কাদের মোরেলগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি’র মায়ের ইন্তেকাল আগামী ৩ দিনে কমতে পারে রাতের তাপমাত্রা শহীদ ডা. মিলন দিবস আজ উইন্ডোজ সেভেনে বন্ধ হচ্ছে গুগল ক্রোম গর্ভবতী ৬ স্ত্রীকে নিয়ে বিয়ের আসরে হাজির স্বামী! আলী যাকেরের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক আজ রাজধানীতে ‍ যা বন্ধ এবং খোলা থাকছে , নন্দিত অভিনেতা আলী যাকের আর নেই গ্রেপ্তার হওয়া নেতাকর্মীদের খোঁজখবর নিচ্ছেন ইশরাক শিগগিরই ভুয়া অনলাইনের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা: তথ্যমন্ত্রী মৃত্যু আরও ৩৭ জনের, শনাক্ত ২২৯২ জলাবদ্ধতা নিরসনের প্রতিশ্রুতি দুই মেয়রের সামাজিক ব্যাধির বিরুদ্ধে ব্যবস্থা নিন: প্রশাসন কর্মকর্তাদের প্রধানমন্ত্রী গণতন্ত্র পুনরুদ্ধারে ডা. মিলন ছিলেন অকুতোভয় সৈনিক: মির্জা ফখরুল ‘দুষ্টের দমন ও শিষ্টের লালন নীতি অনুসরণ করা হয় আ.লীগে’ মাস্ক অভিযানে দুপুর পর্যন্ত ১৮ জনকে জরিমানা স্মরণঃ আজ শহীদ বীর রহিম উল্লাহ্’র ১৫৯ তম শাহাদাৎ দিবস -মুহাম্মদ রফিকুল ইসলাম মাসুম রাজধানীতে বাড়তে পারে শীত আবহাওয়া অনুকূলে থাকলে শুক্রবার বসবে পদ্মাসেতুর ৩৯তম স্প্যান
ঢাকা-১৮ উপনির্বাচন : বিএনপি প্রার্থীর গণসংযোগে বাধার অভিযোগ

ঢাকা-১৮ উপনির্বাচন : বিএনপি প্রার্থীর গণসংযোগে বাধার অভিযোগ

আওয়ামী লীগের প্রার্থী ও তাদের সমর্থকরা ধানের শীষের গণসংযোগে বাধা দিচ্ছে বলে অভিযোগ করেছেন ঢাকা-১৮ আসনের উপনির্বাচনে বিএনপির প্রার্থী এস এম জাহাঙ্গীর হোসেন।

 

আজ  গণসংযোগে এ অভিযোগ করেন বিএনপি প্রার্থী।

তিনি নেতা-কর্মীদের উদ্দেশ্যে বলেন, যতই বাধা আসুক আগামী ১২ নভেম্বর ফলাফল না হওয়া পর্যন্ত আমরা ভোট কেন্দ্রে থাকবো। বিজয় নিয়েই ঘরে ফিরব।

 

এ দিন বিএনপির কেন্দ্রীয় নেতা ও কর্মী নিয়ে খিলক্ষেত থানার কুড়াতলি এলাকা থেকে গণসংযোগ শুরু করেন এস এম জাহাঙ্গীর হোসেন। এরপর কুড়িল, বিশ্ব রোড, জোয়ার সাহারা, বসুন্ধরা গেইট হয়ে জগ্ননাথপুরে গণসংযোগ শেষ করেন।

 

এ সময় জাহাঙ্গীর ঘোষণা বলেন, ঢাকা-১৮ আসনের মানুষ খালেদা জিয়া, তারেক রহমান ও গণতন্ত্রের প্রতীক ধানের শীষের পক্ষে ঐক্যবদ্ধ আছেন।

Please Share This Post in Your Social Media

Comments are closed.




© All rights reserved © 2011-2020 www.swadhindesh.com
Design & Developed BY ThemesBazar.Com