বৃহস্পতিবার ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পাবনা-৪ আসনে ভোট চলছে

  |   শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০ | প্রিন্ট

পাবনা-৪ আসনে ভোট চলছে

পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘড়িয়া) আসনের উপ-নির্বাচনের ভোটগ্রহণ শুরু হয়েছে। শনিবার সকাল নয়টা থেকে ভোটগ্রহণ শুরু হয়। চলবে বিকাল ৫টা পর্যন্ত।

উপনির্বাচনে মুক্তিযোদ্ধা ও ঈশ্বরদী উপজেলার তিনবারের নির্বাচিত উপজেলা চেয়ারম্যান নুরুজ্জামান বিশ্বাস (নৌকা), বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব (ধানের শীষ) এবং জাতীয় পার্টির রেজাউল করিম (লাঙল) প্রতিদ্বন্দ্বিতা করছেন। উপ-নির্বাচনের কারণে দুটি উপজেলায় সাধারণ ছুটি ঘোষণা করা হয়েছে।

পাবনা জেলা নির্বাচন কর্মকর্তা আব্দুল লতিফ শেখ বলেন, পাবনা-৪ আসনে মোট ভোটার ৩ লাখ ৮১ হাজার ১১২। মোট ভোটার কেন্দ্রের সংখ্যা ১২৯। ২ হাজার ৩০১ পিজাইডিং অফিসার দায়িত্ব পালন করছেন। নির্বাচনী এলাকায় র‌্যাব ও বিজিবি টহলের পাশাপাশি নির্বাহী এবং জুডিসিয়াল ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে রয়েছে ভ্রাম্যমাণ আদালত। সামাজিক দূরত্ব মেনে ভোটগ্রহণ চলছে।

 

নির্বাচনে জয়লাভের মধ্য দিয়ে বিএনপির নতুন অভিযাত্রা শুরু হবে বলে মনে করেন দল মনোনীত প্রার্থী হাবিবুর রহমান হাবিব। আর বরাবরের মতো আসনটি নিজেদের দখলে রাখতে এককাট্টা আওয়ামী লীগ। তাই নৌকার জয়ের ধারা অব্যাহত থাকবে বলেই মনে করেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাস।

Facebook Comments Box
advertisement

Posted ১০:৫৫ | শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com