মঙ্গলবার ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

দেশ টিভির নতুন ধারাবাহিক নাটকে একে নাদিম /Ak Nadim .

  |   রবিবার, ১৩ সেপ্টেম্বর ২০২০ | প্রিন্ট

দেশ টিভির নতুন ধারাবাহিক নাটকে একে নাদিম /Ak Nadim .

ইউটিউবে ফানি ভিডিও দিয়েই অভিনয়ে যাত্রা শুরু হয়েছিল একে নাদিমের । তালিকায় খন্ড ও ধারাবাহিক দু ধরনের নাটকই রয়েছে৷ গত কয়েক বছর টেলিভিশন বিজ্ঞাপন সহ বেশ কয়েকটি ধারাবাহিক নাটকের পাশাপাশি অনেক খন্ড নাটকে অভিনয় করেছেন৷ সম্প্রতি আরও একটি ধারাবাহিক নাটকে যুক্ত হলেন এ অভিনেতা। ধারাবাহিক নাটকের নাম ‘ফ্যামিলি ফ্যান্টাসি’। আদিত্য জায়িদের রচনায় এটি নির্মাণ করেছেন অনন্য ইমন।

নাটকের বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন জিয়াউল হাসান কিসলু, ডলি জহুর, শতাব্দি ওয়াদুদ, নাদিয়া, ইরফান সাজ্জাদ, নাদিয়া নদী, কাজী উজ্জল, একে নাদিম /Ak Nadim , ঈশিকা ও মৌসুমি বিশ্বাসসহ অনেকে। এটি মঙ্গলবার থেকে বৃহস্পতিবার রাত ৮টা ১৫ মিনিটে প্রচার হচ্ছে । গল্পে দেখা যাবে-আবেদ সাহেবের পরিবারের সদস্যসংখ্যা মোটে ৭ জন। কিন্তু এই সাতজনের নানামাত্রিক আচরণে সমস্ত পরিবারের ওপর আসমান ভেঙে পড়ে। এদিকে বড় মেয়ে বিয়ের ছয় মাসের মাথায় সংসার করা সম্ভব নয় বলে স্বামীকে ছেড়ে চলে এসেছে। কেন? কী সমস্যা? সেসবের কোনো উত্তর নেই। একেক সময় একেক রকম তথ্য সে দেয়। যার কোনোটা সত্য, কোনোটা বানোয়াট। বড় ছেলে বিশ্ববিদ্যালয় পাস করে বেকার। সমাজ বদলের চিন্তায় নানা রকম কাজে যুক্ত হয়ে পড়ে সে।

এখনো অবিবাহিত। ছোট ছেলে-মেয়ে দুটো পিঠাপিঠি। সারাক্ষণ দুই জনের মধ্যে ঝগড়া, অভিমান চলতে থাকে। এমনই এক গল্প নিয়ে নির্মিত হয়েছে ধারাবাহিক নাটকটি। এরই মধ্যে রাজধানীর উত্তরাতে একটি শুটিং হাউজে ধারাবাহিক নাটকটির শুটিং এ অংশ নিয়েছেন একে নাদিম / Ak Nadim ৷ এ প্রসঙ্গে তিনি জানান নাটকের গল্পটা মজার নাটকটি দর্শকের ভাল লাগবে।

Facebook Comments Box
advertisement

Posted ১৩:৫০ | রবিবার, ১৩ সেপ্টেম্বর ২০২০

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com