শুক্রবার ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

জাতীয় শোক দিবসে পরিবেশ মন্ত্রণালয়ের কর্মসূচি

  |   শুক্রবার, ১৪ আগস্ট ২০২০ | প্রিন্ট

জাতীয় শোক দিবসে পরিবেশ মন্ত্রণালয়ের কর্মসূচি

১৫ আগস্ট স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস যথাযথ মর্যাদা ও ভাবগম্ভীর পরিবেশে পালনের লক্ষ্যে মন্ত্রিপরিষদ বিভাগের নির্দেশনার আলোকে পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয় ও এর অধীনস্থ দফতর-সংস্থাগুলো বিভিন্ন কর্মসূচি হাতে নিয়েছে।

শনিবার পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের আওতাধীন সকল সকল দফতর/সংস্থার প্রধান কার্যালয় এবং মাঠ পর্যায়ের কার্যালয়ের ভবনগুলোতে জাতীয় পতাকা অর্ধনমিত থাকবে। ১৫ আগস্ট সকাল ১০টায় মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন প্রতিনিধি এবং দফতর/সংস্থার প্রধানরা কালোব্যাজ ধারণ করে একসাথে ধানমন্ডির ৩২ নম্বর রোডের বঙ্গবন্ধু স্মৃতি যাদুঘরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করবেন।

দুপুর ১২টায় আগারগাঁওয়ে পরিবেশ অধিদফতরের অডিটোরিয়ামে স্বাস্থ্যবিধি যথাযথভাবে মেনে আলোচনা সভা এবং বাদ যোহর মিলাদ মাহফিল অনুষ্ঠিত হবে।

জাতীয় শোক দিবস উপলক্ষে সকল দফতর/সংস্থা পরিবেশসম্মত ব্যানার/ ড্রপডাউন ইত্যাদি প্রদর্শন করবে। দফতর/সংস্থার মাঠ পর্যায়ের অফিসগুলো স্থানীয় প্রশাসন আয়োজিত শোক দিবসের কর্মসূচিতে সকল দফতর/সংস্থা অংশ নেবে।জাগোনিউজ২৪.কম,

Facebook Comments Box
advertisement

Posted ১২:১৭ | শুক্রবার, ১৪ আগস্ট ২০২০

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com