বুধবার ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

পাহাড়ে সহিংস ঘটনাগুলো কেন ঘটছে, খতিয়ে দেখা হবে : স্বরাষ্ট্রমন্ত্রী

  |   বুধবার, ১৬ অক্টোবর ২০১৯ | প্রিন্ট

পাহাড়ে সহিংস ঘটনাগুলো কেন ঘটছে, খতিয়ে দেখা হবে : স্বরাষ্ট্রমন্ত্রী

প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী দুর্নীতিবিরোধী অভিযান নিয়ে কাজ চলছে জানিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, যেখানে দুর্নীতি এবং টেন্ডারবাজি সেখানে অভিযান অব্যাহত থাকবে। বুধবার (১৬ অক্টোবর) খাগড়াছড়ির রামগড়ে নবনির্মিত থানা ভবন উদ্বোধন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, পাহাড়ের মানুষ যেন শান্তিতে বসবাস করতে পারে, ব্যবসা-বাণিজ্য এবং যাতায়াত করতে পারে সে বিষয়ে আমরা কাজ করে যাচ্ছি। পাহাড়ের সহিংস ঘটনাগুলো কেন ঘটছে সে বিষয়টিও খতিয়ে দেখা হবে।

এর আগে প্রায় ৭ কোটি ৩৫ লাখ টাকা ব্যয়ে গণপূর্ত বিভাগ ৪তলা বিশিষ্ট আধুনিক রামগড় থানার নবনির্মিত ভবন উদ্বোধন করেন। উদ্বোধন শেষে স্বরাষ্ট্রমন্ত্রী রামগড় সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে খাগড়াছড়ি জেলা পুলিশ আয়োজিত মাদক, সন্ত্রাস ও জঙ্গিবিরোধী সমাবেশে যোগ দেন।

এসময় উপস্থিত ছিলেন- শরণার্থী পুনর্বাসন বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা, সংরক্ষিত নারী সংসদ সদস্য বাসন্তী চাকমা, বিজিবি মহাপরিচালক মেজর জেনারেল মো. সাফিনুল ইসলাম, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান কংজরী চৌধুরী, চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক, খাগড়াছড়ির জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস, পুলিশ সুপার আহমার উজ্জামান প্রমুখ।

Facebook Comments Box
advertisement

Posted ১৫:৩৭ | বুধবার, ১৬ অক্টোবর ২০১৯

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com