বুধবার ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

৫ মাসে ৩১ বার করোনা পজেটিভ এক নারী

  |   রবিবার, ২৪ জানুয়ারি ২০২১ | প্রিন্ট

৫ মাসে ৩১ বার করোনা পজেটিভ এক নারী

৫ মাস ধরে করোনাভাইরাসে আক্রান্ত ভারতের রাজস্থানের এক নারী। এরমধ্যে ৩১ বার তিনি করোনা পরীক্ষা করেছেন, প্রতিবারই ফলাফল পজেটিভ এসেছে। রাজস্থানের ভরতপুর আরবিএম হাসপাতালে চিকিৎসা চলছে। সারদা নামের ওই নারীর শারীরিক অবস্থা নিয়ে চিকিৎসকরা বিস্ময় প্রকাশ করেছেন। এ খবর দিয়েছে জি নিউজ।

খবরে বলা হয়, গত বছর ২৮ আগস্ট ওই নারীর প্রথমবার কোভিড টেস্ট হয়। তখন তার করোনা ধরা পরে। তারপরেই তাকে ভর্তি করা হয় আরবিএম হাসপাতালে। ভরতপুরের আপনা ঘর আশ্রমে ওই নারী এসেছিলেন বাজহেরা গ্রাম থেকে।

সেখানে করোনা টেস্ট করা হলে তার রিপোর্ট পজেটিভ আসে। পরে তাকে ভর্তি করা হয় রাজস্থানের আরবিএম হাসপাতালে। সেখানে তার মানসিক ও শারীরিক অবস্থা বিচার করে তার সঙ্গে একজন পরিচারক নিয়োজিত করা হয়। পরে তাকে আশ্রমের কোয়ারেন্টিন সেন্টারে পাঠানো হয়।

আপনা ঘর আশ্রমের প্রতিষ্ঠাতা ডা. বি এম ভরদ্বাজ জানান, হাসপাতাল থেকে আশ্রমে ফেরার পর থেকে মোট ৩১ বার করোনা পরীক্ষা হয়েছে সারদার। প্রতিটি টেস্টেই কোভিড পজিটিভ এসেছে। কিন্তু দেখা যাচ্ছে বেশ ভালোই রয়েছেন সারদা। কোনো গুরুতর সমস্যা বর্তমানে নেই তার। ভরতপুরে এই মুহূর্তে সারদা ছাড়া কোনো কোভিড রোগী নেই।

চিকিৎসা চলাকালীন তিনি আয়ুর্বেদিক, হোমিওপ্যাথিক ও এলোপ্যাথিক ওষুধ খেয়েছেন। তবে তার কোনোটিতেই করোনা থেকে মুক্তি পাননি সারদা। বর্তমানে তাকে জয়পুরের এসএমএস হাসপাতালে পাঠানো হয়েছে।সূএ:পূর্বপশ্চিমবিডি

Facebook Comments Box
advertisement

Posted ২২:০৭ | রবিবার, ২৪ জানুয়ারি ২০২১

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com