বৃহস্পতিবার ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

হিরো আলমকে দাঁড় করিয়ে নির্বাচনকে হাস্যকর করার চেষ্টা হচ্ছে

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ০৫ ফেব্রুয়ারি ২০২৩ | প্রিন্ট

হিরো আলমকে দাঁড় করিয়ে নির্বাচনকে হাস্যকর করার চেষ্টা হচ্ছে

হিরো আলমকে দাঁড় করিয়ে নির্বাচনকে হাস্যকর করার চেষ্টা করা হচ্ছে বলে অভিযোগ করেছেন কৃষিমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ড. আবদুর রাজ্জাক।

 

আজ সচিবালয়ে নিজ দপ্তরে ঢাকায় নিযুক্ত রুশ রাষ্ট্রদূত ইয়াও ওয়েনের সঙ্গে বৈঠক শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ অভিযোগ করেন।

‌‘হিরো আলমকে ঠেকাতে এমন অবস্থা হয়েছে, সেখানে আওয়ামী লীগ নেতাদের অবস্থা কোন জায়গায় আছে’ বিএনপি নেতাদের এমন মন্তব্য প্রসঙ্গে ড. আবদুর রাজ্জাক বলেন, তারা নির্বাচনে আসুক। আমাদের অবস্থা তখন প্রমাণ হবে। জনগণ ভোট দিয়ে দেখাবে আমাদের অবস্থা কেমন আছে। আমি মনে করি, হিরো আলমকে দাঁড় করিয়ে নির্বাচনকে হাস্যকর করার চেষ্টা করা হচ্ছে। তাদের (বিএনপি) যদি শুভবুদ্ধির উদয় হয়, তবে জাতীয় নির্বাচনে তারা অংশ নেবে। মানুষের কাছে নিজেদের গ্রহণযোগ্যতার প্রমাণ দেবে।

 

তিনি আরও বলেন, হিরো আলম স্বতন্ত্র প্রার্থী হলেও বিএনপির লোকজন তাকে ভোট দিয়েছে। এটা দিয়ে নির্বাচনকে পরিমাপ করা যাবে না।

ঢাকায় নিযুক্ত রুশ রাষ্ট্রদূত ইয়াও ওয়েনের সঙ্গে বৈঠক প্রসঙ্গে তিনি বলেন, রাশিয়ার সঙ্গে আমাদের অর্থনৈতিক সম্পর্ক দিন দিন বাড়ছে। ভবিষ্যতে দুই দেশের সহযোগিতা বাড়াতেই জোর দিচ্ছি। সব দেশের সঙ্গে আমরা বন্ধুত্ব বাড়াতে চাই। পটাশিয়াম, ফসফেটসহ রাশিয়ার কাছ থেকে অন্যান্য সার আমরা কিনি। এছাড়া টমেটোসহ বিভিন্ন শীতকালীন সবজি রাশিয়ায় রপ্তানির সম্ভাবনা রয়েছে। এ নিয়ে তাদের সঙ্গে কথা হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ০৯:৫৩ | রবিবার, ০৫ ফেব্রুয়ারি ২০২৩

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com