শুক্রবার ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

স্বেচ্ছাসেবকলীগের পদ নিয়ে  ষড়যন্ত্র শুরু হয়েছে সংবাদ সম্মেলনে  সভাপতি প্রার্থী মনির

  |   শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১ | প্রিন্ট

স্বেচ্ছাসেবকলীগের পদ নিয়ে  ষড়যন্ত্র শুরু হয়েছে সংবাদ সম্মেলনে  সভাপতি প্রার্থী মনির

শাহরিয়ার মিল্টন,শেরপুর :  জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের কমিটি গঠন নিয়ে সম্ভাব্য সভাপতি ও সাধারণ সম্পাদকের পদ পাওয়ার জন্য নানামুখি অপকৌশল ও ষড়যন্ত্র শুরু হয়েছে। এরই অংশ হিসেবে সংগঠনটির একটি অংশের মদদে দুই একটি অনলাইন ও প্রিন্ট মিডিয়ায় মিথ্যা, ভিত্তিহীন সংবাদ প্রকাশের ঘটনা ঘটেছে।

শুধু তাই নয় জেলা মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ডের প্যাড ব্যবহার করে ভুয়া প্রত্যয়ন তৈরি করে স্বেচ্ছাসেবকলীগ নেতা মনির উদ্দিন আহাম্মেদের পিতা আজিমউদ্দিন আহম্মেদকে ভুয়া রাজাকার বানিয়ে মনির উদ্দিন আহম্মেদকে স্বেচ্ছাসেবকলীগের পদপদবি পাওয়া থেকে বঞ্চিত কারার অপচেষ্ঠা চালানো হচ্ছে। এরই অংশ হিসেবে ঢাকা থেকে প্রকাশিক ঢাকা টাইমস অনলাইন ও দুই/একটি পত্রিকায় “রাজাকার পুত্র যখন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি প্রার্থী” শিরোনামে সংবাদ প্রকাশ করা হয়। সংবাদটি মিথ্যা, ভিত্তিহীন, বানোয়াট ও উদ্দেশ্যে প্রণোদিত দাবী করে এর প্রতিবাদে  বৃহস্পতিবার (২ডিসেম্বর)   বিকেলে
শেরপুর প্রেসক্লাব মিলনায়তনে এক সংবাদ সম্মেলন করেছেন স্বেচ্ছাসেবক লীগ সভাপতি প্রার্থী মনির উদ্দিন আহাম্মেদ।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে মনির উদ্দিন আহাম্মেদ বলেন, ১৯৯০ সালে এসএসসি পাশ করে শেরপুর সরকারি কলেজ ছাত্র সংসদ নির্বাচনে বাংলাদেশ ছাত্রলীগ রাজা-মিনাল পরিষদে সহ-সাহিত্য সম্পাদক পদে নির্বাচিত হয়ে ছাত্র রাজনীতির মধ্যে দিয়ে যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের রাজনীতির সাথে জড়িত রয়েছেন। সেই সাথে শেরপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি, রোটারি ক্লাব, ডায়াবেটিক সমিতিসহ একাধারে বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে জড়িত রয়েছেন এবং তার বাবাকে নিয়ে যে প্রশ্ন তুলেছেন তা সত্য নয়। তার বাবা শেরপুর জেলা শহরের বিশিষ্ট আওয়ামীলীগ নেতা মরহুম নিজাম উদ্দিনের সানিদ্ধে ছিলেন।

ঢাকা টাইমস সহ বেশকিছু পত্রপত্রিকায় মনির উদ্দিন আহাম্মদকে রাজাকারের পুত্র আখ্যায়িত করায় তিনি আইনগত ব্যবস্থা নিবেন বলে সাংবাদিকদের এমনটাই জানান। এব্যাপারে জেলা মুক্তিযোদ্ধা ইউনিটের সাবেক কমান্ডার বীরমুক্তিযোদ্ধা
নুরল ইসলাম হিরো জানান, মনির উদ্দিন আহম্মেদের বাবা আজিমউদ্দিন আহম্মদ রাজাকার ছিলেন মর্মে যে প্রত্যয়ন পত্রে আমার স্বাক্ষর দেখানো হয়েছে তা ভুয়া ও জাল। কাজেই আমি এ ব্যাপারে আইনগত পদক্ষেপ গ্রহন করব।

সংবাদ সম্মেলনে জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন

Facebook Comments Box
advertisement

Posted ২১:৪৫ | শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com