শুক্রবার ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

স্পেন আওয়ামীলীগের ত্রিবার্ষিক সম্মেলন সম্পন্ন : গোলাম সরওয়ার মিলন সভাপতি, আব্দুল গফুর ফরিদ সম্পাদক নির্বাচিত

  |   বৃহস্পতিবার, ০৩ এপ্রিল ২০১৪ | প্রিন্ট

Spain 1

স্পেন প্রতিনিধি ঃ  স্পেন আওয়ামীলীগের ত্রিবার্ষিক সম্মেলন সম্পন্ন। গতকাল বাংলাদেশ এসোসিয়েশন হল রুমে বিপুল সংখ্যক আওয়ামীলীগ নেতা-কর্মীদের উপস্থিতিতে সর্ব সম্মতিক্রমে পূনাঙ্গ কমিটি ঘোষনা করা হয়। নতুন কমিটিতে গোলাম সরওয়ার মিলন সভাপতি, আব্দুল গফুর ফরিদ সাধারন সম্পাদক, মোঃ রিজভী আলম কে সিনিয়র যুগ্ম সম্পাদক ও ইব্রাহীম খলিল নোমানকে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করা হয়।

৭১ সদস্য বিশিষ্ট কমিটি’র উল্লেখযোগ্য নেতৃবৃন্দরা হলেন, সিনিয়র সহ-সভাপতি এম.ডি জাকির হোসেন, সিনিয়র সহ-সবাপতি নূরে জামাল খোকন(বার্সেলোনা), আনিস মুন্সি, আমানুল্লাহ বাদল, বদরুল ইসলাম মাষ্টার, দুলাল সাফা, ফারুক মিয়া, যুগ্ম সম্পাদক খাদিজা আক্তার মনি, সাংগঠনিক সম্পাদক (১) আলমগীর হোসেন ও ফয়ছল আহমেদ (২) কোষাধক্ষ্য মোখলেসুর রহমান, প্রচার সম্পাদক রুবেল খান, তথ্য ও গবেষনা সম্পাদক সায়েম আহমেদ, অফিস সম্পাদক আনোয়ার হোসেন পাটোয়ারী, মহিলা সম্পাদক লুৎফুন নাহার রিপন, মুক্তিযোদ্ধা গোলাম মাওলা প্রমুখ।

সম্মেলন পূর্ব আলোচনায় গোলাম সরওয়ার মিলন এর সভাপতিত্বে ও সিনিয়র যুগ্ম সম্পাদক রিজভী আলমের পরিচালনায় বক্তরা বলেন, ক্ষুধা ও দারিদ্র মুক্ত বাংলাদেশকে একটি আধুনিক সমৃদ্ধশালী সোনার বাংলা গড়তে বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা শেখ হাসিনা সরকারের হাতকে শক্তিশালী করতে একযোগে কাজ করার আহবান জানান।

আওয়ামীলীগ নেতৃবৃন্দ ছাড়াও বক্তব্য রাখেন, যুবলীগের সাধারন সম্পাদক বি.এম শফিক, স্বেচ্ছাসেবক দলের সভাপতি খসরু চৌধুরী, যুগ্ম সম্পাদক শাখাওয়াত বাবুল, স্বেচ্ছাসেবক দলের অর্থ সম্পাদক জসিম উদ্দিন প্রমুখ।।

Facebook Comments Box
advertisement

Posted ১২:১৫ | বৃহস্পতিবার, ০৩ এপ্রিল ২০১৪

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com