বৃহস্পতিবার ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সুরঞ্জিতের অনুষ্ঠান ভয়কট করেছে সাংবাদিকরা

  |   মঙ্গলবার, ০৬ আগস্ট ২০১৩ | প্রিন্ট

ঢাকা : রাজধানীর শাহাবাগ পাবলিক লাইব্রেরীর ভিআইপি মিলনায়তনের একটি অনুষ্ঠানে নির্ধারিত সময়ে না আসায় আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য ও দপ্তরবিহীন মন্ত্রী সুরঞ্জিত সেনগুপ্তের অনুষ্ঠান ভয়কট করেছে আওয়ামী লীগ বিটের সাংবাদিকরা।

সাংবাদিকরা জানান, প্রতিনিয়ত সুরঞ্জিত সেনগুপ্ত সকালে সময় দিলে ও তিনি অনুষ্ঠানস্থলে যোগ দেন ২ থেকে ৩ঘন্টা পর। এ কারণেই আমরা তার সংবাদ কভারেজ দেয়া থেকে আজ (মঙ্গলবার) বিরত রয়েছি।

প্রসঙ্গত, মঙ্গলবার দুপুরে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট ঢাকা বিভাগীয় শাখার উদ্যোগে শাহবাগ পাবলিক লাইব্রেরী মিলনায়তনে ‘স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শব্দ সৈনিক কবি বেলাল মোহাম্মদ স্মরণে ‘বর্তমান প্রেক্ষাপট ও চলমান রাজনীতি’ শীর্ষক আলোচনা সভায় সুরঞ্জিত সেনগুপ্তকে প্রধান অতিথি করা হয়। কিন্তু তিনি ওই অনুষ্ঠানে নির্ধারিত সময়ে না আসায় অনুষ্ঠানে যোগ দেয়া অতিথিসহ দর্শকরা ক্ষোভ প্রকাশ করেন।

এ সময় বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের অন্যতম নেতা ও স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের সংগঠক সৈয়দ হাসান ইমামের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন সাংস্কৃতিক ব্যক্তিত্ব, প্রবীণ সাংবাদিক কামাল লোহানী, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয়সহ সভাপতি অভিনেতা, মুক্তিযোদ্ধা এ.টি.এম শামসুজ্জামান, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক ও মুখপাত্র অরুন সরকার রানা, যুক্তরাষ্ট্র আ’লীগের সভাপতি ড. সিদ্দিকুর রহমান, কৃষক লীগেরসহ সভাপতি এম.এ করিম, সহকার এটর্নী জেনারেল ইয়াদিয়া জামান প্রমুখ।

এ বিষয়ে শীর্ষ নিউজের রিপোর্টার ওমর ফারুক সংবাদ২৪.নেট’কে জানান, সকাল ১০টা ৩০মিনিটে আমরা কয়েকজন সংবাদকমী শাহাবাগের ওই অনুষ্ঠানে উপস্থিত হই। এরপর দুপুর একটায় সংগঠনের সাধারন সম্পাদক অরুন সরকার রানা মাইকে ঘোষণা দেন সুরঞ্জিত রাস্তায় আছেন।

এ ঘোষণার পরই অনুষ্ঠানস্থলে আগত দর্শক ও সাংবাদিক ক্ষোভ প্রকাশ করে অনুষ্ঠান ভয়কট করে।

এ কারণেই অন্যান্য সংবাদকর্মীরা বের হয়ে সিদ্ধান্ত নেয় ওই সংবাদ কভারেজ না দেয়ার।

এ বিষয়ে অরুন সরকার রানা জানান, দাদা শারিরিকভাবে অসুস্থ থাকায় অনুষ্ঠানস্থলে আসতে একটু দেরি হয়েছে। তবে সুরঞ্জিত সেনগুপ্তকে ফোন করলে তিনি বলেন, আপনারা সাংবাদিকরা সব কিছুই করতে পারেন। এ কথা বলেই ফোন বন্ধ করে দেন

For News : news@shadindesh.com
Facebook Comments Box
advertisement

Posted ১২:১০ | মঙ্গলবার, ০৬ আগস্ট ২০১৩

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com