বুধবার ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সুনামগঞ্জে অপহৃত কৃষক র‌্যাবের হাতে ১২ দিন পর উদ্ধার: গ্রেফতার ২

  |   বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারি ২০১৭ | প্রিন্ট

সুনামগঞ্জে অপহৃত কৃষক র‌্যাবের হাতে ১২ দিন পর উদ্ধার: গ্রেফতার ২

PIC-RAB-9 AREST 2 KIDNAPAR
সুনামগঞ্জ সংবাদদাতা : র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন -৯ সিলেটের একটি আভিযানিক দল দু’লাখ টাকা মুক্তিপণের দাবিতে অপহৃত এক কৃষককে ১২ দিন সুনামগঞ্জের প্রবাসী অধুষ্যিত জগন্নাথপুর থেকে উদ্ধার করেছে। একই সাথে দু ’অপহরণকারীকে বুধবার গ্রেফতার করা হয়েছে।’

র‌্যাব-৯ এর সহকারি পরিচালক সুজন চন্দ্র হালদার বুধবার রাতে জানান, চলতি বছরের ২০ জানুয়ারি সুনামগঞ্জের দিরাইয়ের দাভাঙ্গার হাওরে জমিতে পানি সেচ দেওয়ার সময় উপজেলার কুলঞ্জ ইউনিয়নের সৈদেরগাঁওর শহিদ উল্লাহর ছেলে আমির হোসেন (৪০) কে একদল অপহরণকারী চক্র অপহরণ করে নিয়ে যায়। পরবর্তীতে অপহরণকারীরা আমিরের মুক্তিপণ বাবত তার পরিবারের সদস্যদের ওপর দু”লাখ টাকার জন্য চাঁপ প্রয়োগ করে আসছিলো। অপহৃত’র পরিবার সহায়তা চেয়ে র‌্যাব -৯ কে বিষয়টি অবগত করলে গত কয়েকদিন ধরে অপহরণচক্রকে খুঁজে বের করার চেষ্টা চালায়।

এদিকে টাকা পরিশোধের কথা বলে অপহরণকারী চক্রের সদস্যদের সাথে যোগাযোগ করলে র‌্যাবের একটি টহল দল জগন্নাথপুর উপজেলার রসুলগঞ্জ বাজারের দিঘারকুল গ্রাম থেকে হাত-পা- বাঁধা অবস্থায় থেকে বুধবার বিকেলে অপহৃত আমিরকে উদ্ধার করেন। এ সময় অপহরণকারী চক্রের সদস্য জগন্নাথপুর উপঝেরার দিঘারকুল গ্রামের হাবিবুর রহমান (২৭) ও একই গ্রামের আবু তাহেরকেও র‌্যাব গ্রেফতার করে।’ দিরাই থানার ওসি মো. আবদুল জলিল যুগান্তরকে বলেন, ভিকমিক আমির ও গ্রেফতারকৃত দু’ অপহরকারীকে বুধবার রাতে দিরাই থানা পুলিশের হেফাজতে দিয়েছেন র‌্যাবের টহল দল।

Facebook Comments Box
advertisement

Posted ১১:৩৩ | বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারি ২০১৭

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com