শনিবার ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

সিলেটে হেলিকপ্টার বিধ্বস্তে বেঁচে গেলেন কুয়েতের সেনাপ্রধান

  |   বুধবার, ০৩ জানুয়ারি ২০১৮ | প্রিন্ট

সিলেটে হেলিকপ্টার বিধ্বস্তে বেঁচে গেলেন কুয়েতের সেনাপ্রধান

বাংলাদেশে সফররত কুয়েতের একটি প্রতিনিধি দল নিয়ে একটি সামরিক হেলিকপ্টার সিলেটের মৌলভীবাজারে বিধ্বস্ত হয়। বিধ্বস্ত হেলিকপ্টারে কুয়েতের প্রতিনিধি দলের সাথে ছিলেন দেশটির সেনাপ্রধান মেজর জেনারেল মুহাম্মাদ খালেদ খিযির। ঘন কুয়াশার কারণে পাইলট দেখতে না পারায় হেলিকপ্টারটি গন্তব্যস্থলের আগেই জরুরী অবতরণ করতে গেলে গাছের উপর ভেঙ্গে পড়ে। কুয়েতের বার্তা সংস্থা আল-জারিদা এ খবর দিয়েছে।

আল-জারিদা জানিয়েছে, আরোহী প্রতিনিধি দলের একজনের শুধু সামান্য ক্ষতি হয়েছে। সকলেই নিরাপদ আছে। কুয়েতি সেনাপ্রধান ইতিমধ্যেই উপ-প্রধানমন্ত্রী এবং প্রতিরক্ষামন্ত্রী নাসের সবাহ আহমেদকে তাঁর নিরাপদ থাকার কথা জানিয়েছেন।

কুয়েত সেনাবাহিনীর সদর দপ্তর থেকে প্রতিনিধি দলের নিরাপদ থাকার বিষয়টি নিশ্চিত করে শুকরিয়া আদায় করা হয়েছে।(খবর-আল-জারিদা)

এদিকে ঢাকায় আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) সহকারী পরিচালক রেজাউল করিম বলেন, বুধবার বিমানবাহিনীর একটি হেলিকপ্টার মৌলভীবাজারে যাচ্ছিল। সকাল সোয়া ১০টার দিকে হেলিকপ্টারটি বিজিবি ক্যাম্পের হেলিপ্যাডে জরুরি অবতরণ করার চেষ্টার সময় সেটি হেলিপ্যাড থেকে ২০০ গজ দূরে ছিটকে পড়ে। এর যাত্রীরা সবাই সুস্থ আছেন। এ ব্যাপারে পরে আরও বিস্তারিত জানানো হবে।

Facebook Comments Box
advertisement

Posted ১০:০৬ | বুধবার, ০৩ জানুয়ারি ২০১৮

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com