বৃহস্পতিবার ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সরকার স্বাধীনতাকে প্রশ্নবিদ্ধ করেছে : সেলিমা,

  |   শুক্রবার, ২০ নভেম্বর ২০২০ | প্রিন্ট

সরকার স্বাধীনতাকে প্রশ্নবিদ্ধ করেছে : সেলিমা,

বিএনপির স্থায়ী কমিটির সদস্য বেগম সেলিমা রহমান বলেছেন, আমরা নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে চাই না। সরকার স্বাধীনতাকে প্রশ্নবিদ্ধ করেছে, মানুষের ভোটের অধিকার কেড়ে নিয়েছে, সেটা জনগণের সামনে বারবার প্রতিষ্ঠিত হয়েছে।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৬তম জন্মবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ জাতীয়তাবাদী প্রচার দল আয়োজিত শুক্রবার এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

সেলিমা বলেন, কীভাবে একটা সরকার তার রাষ্ট্রীয় সন্ত্রাস দিয়ে, রাষ্ট্রের প্রশাসন দিয়ে মানুষের ভোটের অধিকার কেড়ে নিচ্ছে, তা জনগণ দেখতে পেয়েছে। তাই আমি বলব, নির্বাচনকে তোমরা প্রশ্নবিদ্ধ করেছে। তোমরা যদি সত্যিকারে ভোটের অধিকার প্রতিষ্ঠা করতে চাইতে, গণতন্ত্র প্রতিষ্ঠা করতে চাইতে, তাহলে উপনির্বাচনগুলো সুষ্ঠুভাবে সম্পন্ন হতে দিতে।

সরকারের উদ্দেশে তিনি আরও বলেন, আজকে তারা মিথ্যাচারের মধ্য দিয়ে ইতিহাসকে বিকৃত করছে, সংসদকে কলঙ্কিত করছে। সমগ্র জাতিকে বিভ্রান্ত করার চেষ্টা করছে।

সেলিমা রহমান বলেন, আমরা জানি বাংলাদেশের মানুষের স্বাধীনতা নাই। নির্বাচনের কোন বৈধতা নেই। দিনের ভোট রাতে হয়ে যায়। আমাদের নেতাকর্মীদের রাতের অন্ধকারে ধরে নিয়ে যায়। তারা জোর করে ক্ষমতা দখল করে আছে। শুধু ক্ষমতা দখল করে নয় তারা নির্যাতন হামলা মামলা করে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের নেতাকর্মীদের ধ্বংস করতে চায়।

সভায় আরও বক্তব্য রাখেন- বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, স্বনির্ভর বিষয়ক সম্পাদক শিরিন সুলতানা, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক শেখ রবিউল ইসলাম রবি প্রমুখ

Facebook Comments Box
advertisement

Posted ২১:২১ | শুক্রবার, ২০ নভেম্বর ২০২০

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com