শুক্রবার ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

সরকার পদ্ধতি সমাধানের আগে তফসিল গ্রহণযোগ্য হবে না: মির্জা ফখরুল ইসলাম

  |   বুধবার, ০২ মে ২০১৮ | প্রিন্ট

সরকার পদ্ধতি সমাধানের আগে তফসিল গ্রহণযোগ্য হবে না: মির্জা ফখরুল ইসলাম

নির্বাচনকালীন সরকার পদ্ধতির বিষয়টি সমস্যা সমাধানের আগে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা দেশবাসী ও রাজনৈতিক দলের কাছে গ্রহণযোগ্য হবে না বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বুধবার (২ মে) শ্রমিক দলের ৪০তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে শহীদ জিয়াউর রহমানের মাজারে শ্রদ্ধা জানানো শেষে সাংবাদিকদের তিনি এ মন্তব্য করেন।

মির্জা ফখরুল বলেন, যদি বিএনপি নির্বাচন করে তবে আওয়ামী লীগের ভরাডুবি হবে জেনে খালেদা জিয়া ও বিএনপিকে ছাড়া একতরফা নির্বাচন করতে চায় সরকার।

এর আগে গতকাল মঙ্গলবার (১ মে) রাত ১০টায় বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নেতৃত্বে দলীয় নেতারা রাজধানীর চন্দ্রিমা উদ্যানে শহীদ জিয়াউর রহমানের সমাধিতে যান। সেখানে তারা ফাতেহা পাঠ ও দোয়া মোনাজাত করেন।

পরে রাত সাড়ে ১০টার দিকে রাজধানীর বনানীতে জিয়াউর রহমান ও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার কনিষ্ঠপুত্র মরহুম আরাফাত রহমান কোকোর কবর জিয়ারত করেন তারা। সেখানেও ফাতেহা পাঠ ও দোয়া মোনাজাত করেন। তারা কোকোর আত্মার মাগফিতার কামনা করেন।

এসময় মির্জা ফখরুলের সঙ্গে উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, নজরুল ইসলাম খান, সাংগঠনিক সম্পাদক এমরান সালেহ প্রিন্স, ওলামা দলের সাধারণ সম্পাদক শাহ মোহাম্মদ নেসারুল হক প্রমুখ।

Facebook Comments Box
advertisement

Posted ১২:৪৯ | বুধবার, ০২ মে ২০১৮

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com