বুধবার ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সরকার নোংরা খেলা খেলেছে : আলাল

  |   সোমবার, ২৮ জানুয়ারি ২০১৯ | প্রিন্ট

সরকার নোংরা খেলা খেলেছে : আলাল

বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল বলেছেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচন কালো অধ্যায়ের। সত্য ইতিহাস আগামী প্রজন্ম একদিন জানবে, সেদিন আওয়ামী লীগকে ইতিহাসের কাঠগড়ায় দাঁড়াতে হবে।

তিনি বলেন, আওয়ামী লীগ জানে তারা পরাজিত হলে পিলখানা হত্যা, বাংলাদেশ ব্যাংক লুট, সাগর-রুনি হত্যা, রমনা বটমূলে বোমা হামলার আসামি হয়ে কাঠগড়ায় দাঁড়াতে হবে। এসব থেকে বাঁচতে সরকার নোংরা খেলা খেলেছে।

রোববার (২৭ জানুয়ারি) সন্ধ্যায় জাতীয় প্রেস ক্লাবে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার কনিষ্ঠ পুত্র আরাফাত রহমান কোকোর চতুর্থ মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত সভায় তিনি এ কথা বলেন। আরাফাত রহমান কোকো স্মৃতি সংসদ এ সভার আয়োজন করে।

আলাল বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে শুধু বিএনপি পরাজিত হয়েছে এমনটি নয়। এ নির্বাচনে পরাজিত হয়েছে দেশের জনগণ, গণতন্ত্র। এ নির্বাচন দেশকে অন্ধকারে ধাবিত করেছে। দেশে একটি কলঙ্কময় অধ্যায় সৃষ্টি করা হয়েছে।’

তিনি বলেন, উপজেলা নির্বাচনে শুধু বিএনপি নয়, বাম জোট, ইসলামী আন্দোলন, চরমোনাই কেউ অংশ নেবে না। তাই এ নির্বাচন এককভাবে হবে। উপজেলা নির্বাচন নিয়ে জনগণ আতঙ্কে রয়েছে।

আয়োজক সংগঠনের সভাপতি মো. আলমগীর হোসেনের সভাপতিত্বে অন্যদের মধ্যে বিএনপির স্থায়ী কমিটির সদস্য আবদুল মঈন খান, প্রশিক্ষণবিষয়ক সম্পাদক এবিএম মোশাররফ হোসেন, শাহাবাগ থানা কৃষক দলের সভাপতি এম জাহাঙ্গীর আলম প্রমুখ উপস্থিত ছিলেন।

Facebook Comments Box
advertisement

Posted ২১:৫০ | সোমবার, ২৮ জানুয়ারি ২০১৯

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com