বৃহস্পতিবার ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সংঘর্ষে আহত হয়ে হাসপাতালে ভর্তি বিএনপি নেতা তাবিথ আউয়াল

  |   শনিবার, ১৭ সেপ্টেম্বর ২০২২ | প্রিন্ট

ক্ষমতাসীন দলের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সঙ্গে সংঘর্ষে আহত হয়েছেন বিএনপির কয়েকজন নেতা। আজ (১৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় রাজধানীর বনানীতে বিএনপির কর্মসূচি চলাকালে এ ঘটনা ঘটে।

 

বিএনপির চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান দাবি করেন, জ্বালানি তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদে বনানীতে ঢাকা মহানগর উত্তর বিএনপি মোমবাতি প্রজ্বলন কর্মসূচি পালন করছিল। এ সময় ছাত্রলীগ, যুবলীগের কর্মীরা তাদের ওপর অতর্কিত হামলা চালায়। এতে বিএনপির নির্বাহী কমিটির সদস্য তাবিথ আউয়ালসহ বেশ কয়েকজন আহত হন। বর্তমানে তাবিথ আউয়ালকে একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল বলেন, আমাদের কর্মসূচি শুরু হওয়ার আগেই রাস্তার অপর পাশে ছাত্রলীগ ও যুবলীগ মিছিল করছিল। কিন্তু যখন অনুষ্ঠানের প্রধান অতিথি ড. খন্দকার মোশাররফ হোসেনের বক্তব্য প্রায় শেষ পর্যায়ে, তখন অপর পাশ থেকে এসে আমাদের নেতাকর্মীদের ওপর হামলা চালায় তারা।

 

তিনি বলেন, এ হামলায় বহু নেতাকর্মী আহত হয়েছেন। নারী কর্মীরাও আহত হয়েছেন। তাবিথ আউয়াল গুরুতর আহত। বিস্তারিত পরে বলা যাবে। এভাবে কোনো শান্তিপূর্ণ কর্মসূচিতে হামলা হতে পারে মাথাতেই আসে না।

Facebook Comments Box
advertisement

Posted ১৭:০৫ | শনিবার, ১৭ সেপ্টেম্বর ২০২২

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com