বৃহস্পতিবার ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ষড়যন্ত্র করে উন্নয়ন অগ্রযাত্রা বন্ধ করা যাবে না: নাসিম

  |   শুক্রবার, ০৫ এপ্রিল ২০১৯ | প্রিন্ট

ষড়যন্ত্র করে উন্নয়ন অগ্রযাত্রা বন্ধ করা যাবে না: নাসিম

বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে উল্লেখ করে আওয়ামীলীগ প্রেসিডিয়াম সদস্য, কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র এবং খাদ্য মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মোহাম্মদ নাসিম এমপি বলেছেন, কোন চক্রান্ত ষড়যন্ত্র করে এই উন্নয়ন অগ্রযাত্রা বন্ধ করা যাবে না। ১৪ দল ঐক্যবদ্ধ ভাবে দেশের উন্নয়ন অগ্রযাত্রার পক্ষে থাকবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সর্বাত্বক সহযোগিতা দেবে।

শুক্রবার (৫ এপ্রিল) বিকেলে সিরাজগঞ্জে কাজিপুর উপজেলা সদরে নির্মিত স্বাধীনতা স্কয়ারে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিব ও শহীদ এম মনসুর আলীসহ জাতীয় চার নেতার স্মৃতির প্রতি শ্রদ্ধা জানানো শেষে উপস্থিত সাংবাদিকদের এ কথা বলেন।

পরে তিনি উপজেলা সদরে নির্মিত বেশ কয়েকটি উন্নয়ন প্রকল্পের কাজ পরিদর্শন করেন। এর আগে মোহাম্মদ নাসিম উপজেলা কেন্দ্রীয় জামে মসজিদে জুমার নামায আদায় করেন এবং মুসুল্লীদের সাথে কুশল বিনিময় করেন।

মোহাম্মদ নাসিম বলেন-বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগ সরকারে আছে বলেই দেশের উন্নয়ন হচ্ছে। আলোকিত বাংলাদেশ গড়ে উঠেছে। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সরকার মানেই উন্নয়নের সরকার। এই কাজিপুরের দুর্গম চরে ১০ শয্যাবিশিস্ট মা ও শিশু কল্যাণ কেন্দ্র, শিক্ষা প্রতিষ্ঠান নির্মাণ, পাকা সড়ক নির্মাণ, রেস্ট হাউস নির্মাণ, উপজেলা পরিষদের নতুন ভবন, শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজ, আইএইচটি, আমেনা মনসুর টেক্সটাইল, পাঁচশ’ আসন বিশিস্ট শহীদ এম মনসুর আলী অডিটোরিয়াম নির্মাণ সহ উন্নয়ন কর্মকান্ডের চিত্র তুলে ধরে তিনি বলেছেন-সরকারের ধারাবাহিকতা থাকলে উন্নয়ন হয়। দেশের সমৃদ্ধি হয়। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে সরকারের ধারাবাহিকতার কোন বিকল্প নেই।

এ সময় তাঁর সাথে ছিলেন উপজেলা নির্বাহী অফিসার জাহিদ হাসান সিদ্দিকী আওয়ামীলীগ সভাপতি আলহাজ শওকত হোসেন, সাধারন সম্পাদক নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, পৌর আওয়ামীলীগ সভাপতি গোলাম মোস্তফা তালুকদার, ইউপি চেয়ারম্যান আতিকুর রহমান মুকুল প্রমুখ।

পিবিডি

Facebook Comments Box
advertisement

Posted ২২:৩১ | শুক্রবার, ০৫ এপ্রিল ২০১৯

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com