মঙ্গলবার ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

শেষ পথসভায় উচ্ছাসিত জনতার উদ্যেশ্যে এ্যাড. মিলন   কেন্দ্রে আসুন ভোট দিন, কথা দিলাম মাদক সন্ত্রাস  ও চাদাবাজমূক্ত মোরেলগঞ্জ-শরণখোলা গড়ে দিব

  |   বৃহস্পতিবার, ১৯ মার্চ ২০২০ | প্রিন্ট

শেষ পথসভায় উচ্ছাসিত জনতার উদ্যেশ্যে এ্যাড. মিলন    কেন্দ্রে আসুন ভোট দিন, কথা দিলাম মাদক সন্ত্রাস   ও চাদাবাজমূক্ত মোরেলগঞ্জ-শরণখোলা গড়ে দিব

মুহাম্মদ রফিকুল ইসলাম মাসুম :

বাগেরহাট-৪ (মোরেলগঞ্জ-শরণখোলা) আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত জাতীয় সংসদ সদস্য প্রার্থী কেন্দ্রীয় নেতা এ্যাডভোকেট মো. আমিরুল আলম মিলন বলেছেন, ২১মার্চ ভোটকেন্দ্রে আসুন, একটি করে ভোট দিন , আমি কথা দিলাম, মাদক, সন্ত্রাস, ও চাদাবাজমূক্ত মোরেলগঞ্জ-শরণখোলা গড়ে দিব।

নির্বাচনী প্রচারণার শেষদিন বুধবার তিনি মোরেলগঞ্জ-শরণখোলায় পৃথক পৃথক পথসভায় উপস্থিত উচ্ছাসিত জনতার উদ্যেশ্যে উপরোক্ত কথা বলেন।

বুধবার দিনভর বিভিন্ন এলাকায় গণসংযোগ শেষে বিকেল ৫ টায় রায়েন্দা পাইলট হাইস্কুল মাঠে, বাদ মাগরিব মোরেলগঞ্জের বিশারীঘাটা হাইস্কুল মাঠ ও রাত ১০টায় নব্বইরশী বাসস্টান্ড সড়কে ৩ টি পথসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন এ্যাডভোকেট মো. আমিরুল আলম মিলন। মিছিলে মিছিলে মুখরিত জনতার বাদভাঙ্গা জোয়ারে পথসভাগুলো পরিনত হয় উচ্ছাসিত জনতার মহামিলনে। এসব পথসভায় বক্তব্য রাখেন , জেলা অওয়ামী লীগ নেতা ভ’ইয়া হেমায়েত উদ্দিন, মোরেলগঞ্জ উপজেলা চেয়ারম্যান এ্যাড. শাহ-ই আলম বাচ্চু, পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগ সভাপতি এ্যাডভোকেট মনিরুল হক তালুকদার, অওয়ামী লীগ নেতা এ্যাড. মতিউর রহমান, এম.এমদাদুল ঘশ, হারুন অর রশীদ, মাহমুদ আলী হাওলাদার, হুমায়ুন কবরি মোল্লা, সাইফুল ইসলাম খোকন, মো. আজমল হোসেন মুক্তা, ছাত্রলীগ ঢাকা দক্ষিনের সাধারণ সম্পাদক মো.জোবায়ের আহমদ, ছাত্রলীগ নেতা ওবায়দুল ইসলাম টিটু প্রমূখ।

এ্যাডভোকেট মো. আমিরুল আলম মিলন আরও বলেন, আপনাদেরকে কথা দিলাম, আমি এমপি হয়ে অনেক কিছু করতে পারবো কিনা জানিনা, তবে এটুকু পারবো আপনাদের মাথা নিচু করবো না। আমি এমন কোন কাজ করবো না, যাতে আপনাদের মাথা নিচু হয়। ২১ মার্চ একটি দিন আমাকে দিন, আমার সারা জীবন আপনারা নিয়ে নিন। আমি সারা জীবন আপনাদের পাশে থেকে আপনাদের ভালোবাসা পেতে চাই, ভালোবাসা ডিদতে চাই।

Facebook Comments Box
advertisement

Posted ১৮:১৮ | বৃহস্পতিবার, ১৯ মার্চ ২০২০

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com