বৃহস্পতিবার ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

 শেরপুরে শহীদ  জিয়ার শাহাদাত বার্ষিকীতে  খাবার বিতরণ

  |   মঙ্গলবার, ৩১ মে ২০২২ | প্রিন্ট

 শেরপুরে শহীদ  জিয়ার শাহাদাত বার্ষিকীতে  খাবার বিতরণ

শাহরিয়ার মিল্টন, শেরপুর  : বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪১ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা যুবদলের সভাপতি, সম্ভাব্য বিএনপি দলীয় প্রার্থী মো. শফিকুল ইসলাম মাসুদের ব্যক্তিগত উদ্যোগে দুঃস্থ অসহায়দের মধ্যে রান্না করা খাবার বিতরণ করা হয়েছে।
আজসোমবার ( ৩০ মে )  দুপুরে পৌরসভা ঈদগা মাঠে উপস্থিত শতাধিক দুঃস্থ অসহায়দের মধ্যে খাবার বিতরণ করা হয়। এ সময় শেরপুর জেলা বিএনপি নেতা সামছুজ্জামান রিপন, যুবদলের সহ-সাধারণ সম্পাদক মফিজুল হক মোল্লা, জেলা
শ্রমিক দলের সভাপতি আশরাফুল ইসলাম জুন, জেলা তাতী দলের আহ্বায়ক লালন মোল্লাসহ ছাত্রদল ও বিএনপির অঙ্গ সংগঠন সমূহের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

জেলা যুবদলের সভাপতি মো. শফিকুল ইসলাম মাসুদ উপস্থিত সবার কাছে শহীদ জিয়া ও বেগম খালেদা জিয়ার জন্য দোয়া কামনা করে বলেন, এ দেশের ১৬ কোটি মানুষের উপর জগদ্দল পাথর হিসাবে এ জুলুমবাজ সরকার চেপে বসেছে। এর হাত থেকে মুক্তির জন্য সবাইকে ঐক্যবদ্ধ হয়ে প্রচেষ্টা চালাতে হবে। এদিকে  সকালে রঘুনাথ বাজারস্থ বিএনপি কার্যালয়ে জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য মো. মাহমুদুল হক রুবেল দলীয় ও কালো পতাকা উত্তোলনের মাধ্যমে দিবসের সূচনা করেন। দিনব্যাপী জেলার বিভিন্ন স্থানে দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময় দলের সকল পর্যায়ের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

Facebook Comments Box
advertisement

Posted ০৩:১৯ | মঙ্গলবার, ৩১ মে ২০২২

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com