শুক্রবার ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শেরপুরে মদসহ দুই মাদক ব্যবসায়ী আটক

  |   রবিবার, ২৬ জুন ২০২২ | প্রিন্ট

শেরপুরে মদসহ দুই মাদক ব্যবসায়ী আটক

শাহরিয়ার মিল্টন ,শেরপুর : জেলার নালিতাবাড়ী পৌর শহরের উত্তর বাজার এলাকায় অভিযান চালিয়ে ১৯০ বোতল ভারতীয় ফেনসিডিল ও ২৪ বোতল রয়েল স্টেজ হুইস্কি মদসহ চিহ্নিত দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। রবিবার (২৬ জুন) দুপুরে উজ্জল কম্পিউটার এবং লোকনাথ হেয়ার কাটিং সেলুনে অভিযান চালিয়ে এসব মদ জব্দ ও অভিযুক্তদের আটক করা হয়। আটককৃতরা হলেন, পৌর শহরের কাচারীপাড়া মহল্লার মধুসুদন রায়ের ছেলে সঞ্জয় সূত্রধর (২৪) ও পানেশ চন্দ্র শীলের ছেলে লোকনাথ চন্দ্র শীল (২৫)।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বেলা বারোটার দিকে পৌর শহরের উত্তর বাজার উজ্জল কম্পিউটারে অভিযান চালানো হয়। এসময় উজ্জলকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে তার স্বীকারোক্তি অনুযায়ী পাশেই থাকা একই মার্কেটের
লোকনাথ হেয়ার কাটিং সেলুন থেকে বস্তা ও ব্যাগ ভর্তি ১৯০ বোতল আমদানী নিষিদ্ধ ভারতীয় ফেনসিডিল ও ২৪ বোতল ৩৭৫ এমএল ভারতীয় রয়েল স্টেজ হুইস্কি মদ জব্দ করা হয়। একই সাথে জড়িত থাকার অভিযোগে লোকনাথ চন্দ্র শীলকেও আটক করা হয়।

এলাকাবাসী জানায়, কম্পিউটার ব্যবসার আড়ালে সঞ্জয় সুত্রধর দীর্ঘদিন যাবত মাদক ব্যবসা করে আসছিল। সে ফেনসিডিলসহ বিদেশি মদের বড় ব্যবসায়ী।

নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ বাদল জানান, চিহ্নিত মাদক ব্যবসায়ী সঞ্জয় এর আগেও বিদেশি মদসহ পুলিশের হাতে ধরা পড়েছিল। তার বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে। আটককৃতদের  বিরুদ্ধে
থানায় মামলা দায়ের করা হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ১১:১৫ | রবিবার, ২৬ জুন ২০২২

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com