শুক্রবার ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শেরপুরে বিএনপির বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

  |   শনিবার, ২৮ মে ২০২২ | প্রিন্ট

শেরপুরে বিএনপির বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

শাহরিয়ার মিল্টন, শেরপুর :  বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া সম্পর্কে অবৈধ প্রধানমন্ত্রী শেখ হাসিনার অসম্মানজনক মন্তব্য ও হত্যার হুমকি এবং ঢাকা বিশ^বিদ্যালয়ে ছাত্রদলের শান্তিপূর্ণ মিছিলে ছাত্রলীগের ক্যাডারদের গুলিবর্ষণ ও সশস্ত্র হামলার প্রতিবাদে শেরপুরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।  শনিবার (২৮ মে ) দুপুরে রঘুনাথ বাজারস্থ বিএনপি কার্যালয়ে শেরপুর জেলা যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের যৌথ উদ্যোগে আয়োজিত সমাবেশে সভাপতিত্ব করেন জেলা যুবদলের সভাপতি মো. শফিকুল ইসলাম মাসুদ।

এতে প্রধান অতিথি ছিলেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির অন্যতম সদস্য, জেলা সভাপতি ও সাবেক সংসদ সদস্য মো. মাহমুদুল হক রুবেল। সমাবেশে বক্তব্য দেন জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আক্রামুজ্জামান রাহাত, সহ-সাংগঠনিক সম্পাদক মাহফুজুল হক মোল্লা, শহর বিএনপির সাধারণ সম্পাদক আবু রায়হান রূপন, জেলা যুবদলের সহ সভাপতি জিতেন্দ্র মজুমদার, সাধারণ সম্পাদক আতাহারুল ইসলাম আতা, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মো. কামরুল হাসান, জেলা ছাত্রদলের সভাপতি মো. শওকত হোসেন, সাংগঠনিক সম্পাদক আবুল হাসনাত ডিউন প্রমুখ।

সমাবেশের প্রধান অতিথি মাহমুদুল হক রুবেল বলেন, বর্তমান ভোটারবিহীন নিশি রাতের আওয়ামী লীগ সরকার এখন গণভিত্তিহীন সরকারে পরিণত হয়েছে। শেখ হাসিনা বিরোধী দলের মিটিং মিছিলে বাধা দিবেন না বললেও ঢাকা বিশ^বিদ্যালয়সহ দেশের বিভিন্নস্থানে বিএনপি ও ছাত্রদলের শান্তিপূর্ণ মিছিল এবং কর্মসূচীতে সন্ত্রাসী বাহিনী ছাত্রলীগকে লেলিয়ে দিয়েছেন। শেখ হাসিনা ক্ষমতায় এসে আলেম ওলামাসহ সকল বিরোধী দলকে নিশ্চিহ্ণের খেলায় উন্মত্ত হয়ে উঠেছেন।

প্রধান অতিথি আরও বলেন, ২০০৮ সালের পর থেকে প্রত্যেকটি নির্বাচনের পূর্বে সুন্দর সুন্দর কথা বলে বাংলাদেশের ১৬ কোটি মানুষের সাথে উপহাস করে ভোটার বিহীন নির্বাচন অনুষ্ঠিত করে সবাইকে আশাহত করেছেন।  মিথ্যা কথা বলে
ক্ষমতার চেয়ার দখলে রেখে তিনি আজ বাংলাদেশের রাজনীতি, প্রশাসন থেকে শুরু করে সকল পর্যায়ের অবকাঠামো ধ্বংস করে ফেলেছেন। কোন ভাগাভাগির নির্বাচন নয়, নিরপেক্ষ সরকারের অধীনে স্বচ্ছ নির্বাচনের দাবীও জানান তিনি।

মাহমুদুল হক রুবেল বলেন, আজ আমাদের পিঠ দেয়ালে ঠেকে গেছে। তাই বাংলাদেশের স্বাধীনতা, সার্বভৌমত্ব, গণতন্ত্র এবং ভোটের অধিকার প্রতিষ্ঠা করতে জুলুমবাজ, মিথ্যাবাদী অবৈধ এ সরকারের পতন ঘটাতে রাজপথে আন্দোলন সংগ্রামের চূড়ান্ত পর্যায়ে সকল ভেদাভেদ ভুলে সবাইকে ঐক্যবদ্ধ আন্দোলনে শরীক হবার আহ্বান জানান।

Facebook Comments Box
advertisement

Posted ২১:৫৮ | শনিবার, ২৮ মে ২০২২

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com