বৃহস্পতিবার ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শেরপুরে ডলার প্রতারক চক্রের ২ সদস্য আটক

শাহরিয়ার মিল্টন   |   বৃহস্পতিবার, ১৬ মার্চ ২০২৩ | প্রিন্ট

শেরপুরে ডলার প্রতারক চক্রের ২ সদস্য আটক

শেরপুর : শেরপুরের শ্রীবরদীতে নগদ ৬ লাখ ৭৫ হাজার টাকাসহ ডলার প্রতারক চক্রের ২ সদস্যকে আটক করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। বুধবার (১৫ মার্চ) রাতে উপজেলার ভেলুয়া ইউনিয়নের তিনানী ভেলুয়া মোড় থেকে তাদের আটক করা হয়। এরা হলেন জামালপুরের ইসলামপুর উপজেলার নতুন মালমারা এলাকার মৃত সমেজ উদ্দিনের ছেলে মো. মামুদ আলী (৩৮) ও মৃত তৈনুজ মÐলের ছেলে মো. বাদশা মÐল (৩৪)। বৃহস্পতিবার দুপুরে নিয়মিত মামলায় তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এ বিষয়ে বৃহস্পতিবার (১৬ মার্চ) দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মো. কামরুজ্জামান বিপিএম সাংবাদিকদের জানান, ১৫ মার্চ শেরপুরের শ্রীবরদী উপজেলার তিনানী ভেলুয়া মোড় এলাকায় ডিবি পুলিশের বিশেষ অভিযানকালে একটি মোটরসাইকেলে ধূসর কালো রঙের ব্যাগসহ ২ জন সন্দেহভাজন ব্যক্তিকে আটক করা হয়। পরে ওই ব্যাগ তল্লাশি করে ৬ লাখ ৭৫ হাজার টাকা উদ্ধার করা হয়।

টাকার বিষয়ে তাদের জিজ্ঞাসাবাদ করা হলে তারা সন্তোষজনক কোন জবাব দিতে পারেনি। পরে পুলিশ প্রাথমিক তদন্তে জানতে পারে মামুদ আলী ও বাদশা মÐল ডলার জালিয়াতি চক্রের সদস্য । ওই ঘটনায় বৃহস্পতিবার নোয়াখালী জেলার সোনাইমুড়ি এলাকার মৃত কামাল উদ্দিনের ছেলে মো.সোলেমান (৩৪) বাদী হয়ে ওই দুইজনকে আসামি করে শ্রীবরদী থানায় একটি মামলা দায়ের করেছেন। আসামিদের আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ১২:০০ | বৃহস্পতিবার, ১৬ মার্চ ২০২৩

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com