বৃহস্পতিবার ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

শেরপুরে চাঞ্চল্যকর ইজিবাইক চালক উজ্জ্বল হত্যার ঘটনায় আটক -৫

শাহরিয়ার মিল্টন   |   সোমবার, ০৮ মে ২০২৩ | প্রিন্ট

শেরপুরে চাঞ্চল্যকর ইজিবাইক চালক উজ্জ্বল হত্যার ঘটনায় আটক -৫

শেরপুর : শেরপুরের চাঞ্চল্যকর ইজিবাইক চালক উজ্জ্বল হোসেন (৪২) হত্যার ঘটনায় ৫ জনকে আটক করেছে র‌্যাব। আটককৃতরা হলেন – হত্যাকা-ে জড়িত প্রধান আসামি সদর উপজেলার রঘুনাথপুর এলাকার মো. সুরুজ মিয়ার ছেলে মো. শামীম মিয়া (৩০) এবং চোরাই ইজিবাইকটি কেনা-বেচার সঙ্গে জড়িত দুসরা ছনকান্দা কালাম বাজার এলাকার মো. মোফাজ্জল হোসেনের ছেলে মো. আবুল হোসেন (২৭), জামালপুর সদরের মো. আজাহার আলীর ছেলে মো. রুবেল হোসেন (৩৫), মৃত জিন্নত আলীর ছেলে মো. সুলতান মিয়া (৪৫) ও মো. আব্দুল করিমের ছেলে মো. মঞ্জুরুল হক (৩০)।

সোমবার (৮ মে) দুপুরে শেরপুর প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে র‌্যাব-১৪ ময়মনসিংহের অধিনায়ক মুহিবুল ইসলাম খান জানান, গত ২৮ এপ্রিল শেরপুর সদর উপজেলার খুনুয়া চরপাড়া এলাকার মৃত নুর ইসলাম ওরফে হলু শেখের ছেলে ও ৬ সন্তানের জনক মো. উজ্জল মিয়া তার ব্যাটারিচালিত ইজিবাইক নিয়ে ভাড়ায় যাত্রীবহনে বের হয়ে নিখোঁজ হন। পরদিন ২৯ এপ্রিল সকালে পার্শ্ববর্তী খুনুয়া পশ্চিমপাড়া এলাকার একটি ধানক্ষেতে থেকে উজ্জ্বল মিয়ার লাশ পাওয়া যায় এবং ইজিবাইকটি ছিনতাই করে নিয়ে যায় দুর্বৃত্তরা।

এ ঘটনায় নিহতের ভাই সুজন মিয়া বাদী হয়ে সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ঘটনার পর থেকেই র‌্যাব ছায়া তদন্ত শুরু করে এবং জড়িত আসামিদের শনাক্ত ও আটকের অভিযান চালায়। পরে বিভিন্ন তথ্য-উপাত্ত সংগ্রহ বিশ্লেষণ করে জামালপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামানের নেতৃত্বে এবং সিনিয়র সহকারী পুলিশ সুপার এমএম সবুজ রানার উপস্থিতিতে র‌্যাবের একটি দল গত রবিবার (৭ মে) রাজধানী ঢাকার ধামরাই কলেজ রোড থেকে মো. শামীম মিয়াকে আটক করে।

জিজ্ঞাসাবাদে শামীম ইজিবাইক চালক উজ্জ্বল মিয়াকে হত্যাকা-ে জড়িত থাকার কথা স্বীকার করে জানায়, তারা কয়েকজন ইজিবাইক ছিনতাইয়ের উদ্দেশ্যে ভীমগঞ্জ হতে দশআনি যাওয়ার জন্য ইজিবাইক ভাড়া করে। যাওয়ার পথে ইজিবাইক চালককে সদর উপজেলার ভীমগঞ্জ বাজারের সাথে ব্রিজের নিচে ইলেক্ট্রিক তার দিয়ে গলায় পেচিয়ে হত্যা করে লাশটি খুনুয়া পশ্চিমপাড়া এলাকায় ধান ক্ষেতের ভেতর ফেলে রেখে ইজিবাইকটি নিয়ে পালিয়ে যায়। পরবর্তীতে ইজিবাইকটি বিক্রির জন্য মো. আবুল হোসেনের কাছে দেন ।

আবুল হোসেন তার ভায়রা ভাই মো. রুবেল হোসেনের সহায়তায় মো. সুলতান মিয়ার বসতবাড়ির ধানের গোলার ভিতর ছিনতাইকৃত ইজিবাইকটির বিভিন্ন পার্টস ও যন্ত্রাংশ লুকিয়ে রাখে এবং ব্যাটারি মঞ্জুরুল ইসলামের কাছে ৩১ হাজার টাকায় বিক্রি করে। পরবর্তীতে তাদের ৪ জনকেই আটক করে র‌্যাব সদস্যরা। পরে আটক ৫ জনকেই শেরপুর সদর থানার মাধ্যমে আদালতে সোপর্দ করা হয়েছে। সংবাদ সম্মেলনে র‌্যাব ১৪ এর জামালপুর ক্যাম্পের কমান্ডার স্কোয়াড্রন লিডার, আশিক উজ্জামান, সিনিয়র সহকারী পুলিশ সুপার এমএম সবুজ রানাসহ অন্যান্য কর্মকর্তাগণ ও জেলার কর্মরত গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

Facebook Comments Box
advertisement

Posted ১৩:২২ | সোমবার, ০৮ মে ২০২৩

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com