বৃহস্পতিবার ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শীতে কষ্ট করছেন খালেদা, রুম হিটার না দেয়ার অভিযোগ ফখরুলের

  |   বুধবার, ০১ জানুয়ারি ২০২০ | প্রিন্ট

শীতে কষ্ট করছেন খালেদা, রুম হিটার না দেয়ার অভিযোগ ফখরুলের

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) চিকিৎসাধীন কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া শীতে কষ্ট করছেন উল্লেখ করে তাকে রুম হিটার না দেয়ার অভিযোগ করেছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বুধবার রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে এক ছাত্র সমাবেশে এ অভিযোগ করেন তিনি। ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এ সমাবেশের আয়োজন করে জাতীয়তাবাদী ছাত্রদল।

মির্জা ফখরুল বলেন, ‘আমি গতকালই খবর পেয়েছি, তিনি শীতে অত্যন্ত কষ্ট করছেন। হাসপাতালে তার রুমে একটা রুম হিটার দেয়ার জন্য নিয়ে গিয়েছিল। কিন্তু ভয়ংকর নির্মম এ সরকার তা রাখার অনুমতি দেয়নি।’

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে মির্জা ফখরুল বলেন, সৎ সাহস থাকলে আপনারা পুলিশ ছাড়া রাস্তায় আসুন, দেখুন মানুষ কী বলে। আমি চ্যালেঞ্জ করে বলতে পারি রাস্তার মধ্যে ১০০ জনকে জিজ্ঞেস করেন ৯০ জনই বলবে আমরা এ সরকারকে চাই না।

তিনি বলেন, আজকে এ সরকারের নেতারা লম্বা লম্বা কথা বলেন। বন্দুক দিয়ে, পিস্তল দিয়ে, গায়ের জোরে ক্ষমতায় বসে আছেন। জনগণের সরকার তো তারা নন। জনগণ তাদের ভোট দেয়নি।

সমাবেশে আরও উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আমানউল্লাহ আমান, বিএনপির নির্বাহী কমিটির সদস্য নাজিম উদ্দিন আলম, বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি, যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু, স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবু, সাধারণ সম্পাদক আব্দুল কাদের ভূঁইয়া জুয়েল, ছাত্রদলের সাবেক সভাপতি আকরামুল হক প্রমুখ।

Facebook Comments Box
advertisement

Posted ২১:৫৭ | বুধবার, ০১ জানুয়ারি ২০২০

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com