মঙ্গলবার ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

শহিদের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে আলোড়ন সৃষ্ঠি করলেন ক্যাটরিনা!

  |   সোমবার, ১৭ মার্চ ২০১৪ | প্রিন্ট

Katrina-Kaif

মাত্র এক মিনিটের দৃশ্যের জন্য শহিদ কাপুরের সঙ্গে সাগরের পানিতে টানা দুই ঘন্টা সময় কাটাতে হলো বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফকে। সর্বশেষ ধুম-থ্রিতে দূর্দান্ত অভিনয় করে দর্শকদের তাক লাগিয়েছেন এ অভিনেত্রী।

বর্তমানে একাধিক ছবির কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। এর মধ্যে হাতে রয়েছে যশরাজ ফিল্মসের দুটি ছবির কাজ। যার একটিতে শহিদ কাপুরের বিপরীতে অভিনয় করছেন এ প্রথমবারের মতো।  বলিউডের সুদর্শন নায়ক শহিদ কাপুরের সঙ্গে ক্যাটের প্রথমবারের মতো জুটি হওয়ায় এ জুটিকে নিয়ে নতুন করে কৌতুহল তৈরি হয়েছে দর্শকের মধ্যে।

তবে খবর হলো, এ দৃশ্যটিতে বিকিনি পরে শহিদের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে ক্যামেরা বন্দি হয়েছেন ক্যাটরিনা। টানা দুই ঘন্টা পানিতে থাকার কারণে ঠান্ডা লেগে গেছে ক্যাটরিনার। শহিদের সঙ্গে প্রথমবারের মতো অভিনয়ে এরকম করে ঘনিষ্ঠ দৃশ্যে কাজ  করায় বলিউড পাড়ায় হয়েছে নতুন আলোচনার সূত্রপাত। এ এক মিনিটের দৃশ্যে একটি দীর্ঘ চুম্বন দৃশ্যও রয়েছে। ভারতীয় মিডিয়ায় ফলাও করে প্রচার হয়েছে এ সংবাদ।

ঠাণ্ডা লাগার কারণে এরপর টানা চারদিন শুটিং করতে পারেননি তিনি। তার পরেও খুশির সীমানেই তার।  এ বিষয়ে কাটরিনার ভাষ্য, প্রথমবারের মতো শহিদের সঙ্গে কোনো ছবিতে অভিনয় করছি।  এক মিনিটের দৃশ্যের কাজ করতে গিয়ে ঠাণ্ডা লেগে যাবে ভাবতে পারিনি। তবে দৃশ্যটির কাজ সুসম্পন্ন করতে পেরে আমি খুশি। এরকমভাবে সাগরের পানিতে এর আগে কারও সঙ্গে ক্যামেরাবন্দি হইনি আমি। এটা অনেক বেশি এক্সক্লুসিভ একটি দৃশ্য হয়েছে। আশা করছি দর্শক উপভোগ করবেন।

Facebook Comments Box
advertisement

Posted ১২:১৭ | সোমবার, ১৭ মার্চ ২০১৪

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com