শুক্রবার ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

লন্ডনে ফখরুল, ইফতার করবেন তারেকের সঙ্গে

  |   রবিবার, ১০ জুন ২০১৮ | প্রিন্ট

লন্ডনে ফখরুল, ইফতার করবেন তারেকের সঙ্গে

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম চিকিৎসার জন্য ব্যাংককে গেলেও বর্তমানে তিনি লন্ডনে অবস্থান করছেন। স্ত্রী রাহাত আরাকে নিয়ে গত বৃহস্পতিবার রাতে ব্যাংকক থেকে তিনি লন্ডনে যান। আজ (রোববার) যুক্তরাজ্য বিএনপি আয়োজিত ইফতার মাহফিলে যোগ দেবেন মির্জা ফখরুল। সেখানে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানও উপস্থিত থাকবেন।

বিএনপির চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শায়রুল কবীর খান জাগো নিউজকে এ তথ্য জানিয়েছেন। তিনি বলেন, রোববার  যুক্তরাজ্য বিএনপি আয়োজিত ইফতার মাহফিলে যোগ দেবেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর। স্থানীয় রয়েল রিজেন্সিতে এ ইফতার মাহফিল অনুষ্ঠিত হবে। সেখানে প্রধান অতিথি থাকবেন দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান।

চলতি মাসের (জুন) ৩ তারিখে অনেকটা গোপনে ঢাকা ত্যাগ করেন বিএনপি মহাসচিব। সে সময় বলা হয়, চিকিৎসার জন্য ব্যাংকক যাচ্ছেন মির্জা ফখরুল। শায়রুল কবীর খান সেদিন গণমাধ্যমকর্মীদের বলেছিলেন, মির্জা ফখরুল ইসলাম আলমগীর কোথায় তিনি জানেন না। দলের নেতারাও এ বিষয়ে কোনো সদুত্তর দিতে পারেননি।

তারেক রহমান বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসেবে দায়িত্ব নেয়ার পর মির্জা আলমগীরের সঙ্গে এটাই হবে প্রথম সাক্ষাৎ। জানা গেছে, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও সাংগঠনিক কর্মকাণ্ড নিয়ে ভারপ্রাপ্ত চেয়ারম্যানের সঙ্গে মহাসচিব বিস্তারিত আলোচনা করবেন।

Facebook Comments Box
advertisement

Posted ১৭:২৩ | রবিবার, ১০ জুন ২০১৮

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com