শুক্রবার ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

লন্ডনে গোলাপগঞ্জ উৎসব আয়োজন উপলক্ষে সাংবাদিক সম্মেলন

  |   মঙ্গলবার, ১৮ অক্টোবর ২০২২ | প্রিন্ট

লন্ডনে গোলাপগঞ্জ উৎসব আয়োজন উপলক্ষে সাংবাদিক সম্মেলন

সংবাদদাতা, লন্ডন : ব্রিটেনে গোলাপগঞ্জবাসীদের নিয়ে দ্বিতীয়বারের গোলাপগঞ্জ উৎসব ২০২২ এর আয়োজন করা হয়েছে। এই উপলক্ষে আজ (১৮ অক্টোবর) সন্ধ্যা ৬টায় লন্ডন বাংলা প্রেসক্লাব অফিসে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনের শুরুতে গোলাপগঞ্জ উৎসব ২০২২ এর আয়োজক গোলাপগঞ্জ উপজেলা সোশ্যাল ট্রাস্টের নেতৃবৃন্দকে পরিচয় করিয়ে দেন ট্রাস্টের জেনারেল সেক্রেটারি আনোয়ার শাহজাহান।

সংবাদ সম্মেলনে ট্রাস্টের চেয়ারম্যান মোহাম্মদ আব্দুল বাছিত গোলাপগঞ্জ উৎসব আয়োজনের প্রয়োজনীয়তা তুলে ধরে কমিউনিটির নেতৃবৃন্দ এবং সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ট্রাস্টের জেনারেল সেক্রেটারি, লেখক সাংবাদিক আনোয়ার শাহজাহান।

এ সময় সংগঠনের পক্ষ থেকে আরো বক্তব্য রাখেন ট্রাস্টের ট্রেজারার বদরুল আলম বাবুল, কালচারাল সেক্রেটারি সালেহ আহমদ, বোর্ড মেম্বার সাংবাদিক মিছবা জামাল এবং প্রতিষ্ঠাতা সদস্য মাহমুদুর রহমান শানুর।

উল্লেখ করা যেতে পারে, ২০১৯ সালের ২৮ জুলাই গোলাপগঞ্জ উপজেলা সোশ্যাল ট্রাস্টের উদ্যোগে ব্রিটেনে প্রথমবারের ‘গোলাপগঞ্জ উৎসব’ এর আয়োজন করে সংগঠনটি।

আগামী ২৩ অক্টোবর দ্বিতীয় গোলাপগঞ্জ উৎসবে বিশ্বের বিভিন্ন দেশে বসবাসরত গোলাপগঞ্জের অধিবাসীদের সামাজিক, অর্থনৈতিক ও পেশাগত সাফল্যকে তুলে ধরা হবে। উৎসবে ব্রিটেনপ্রবাসী গোলাপগঞ্জবাসী ছাড়াও বাংলাদেশ ও বিশ্বের বিভিন্ন দেশে অবস্থানরত গোলাপগঞ্জের বিশিষ্টজনরা উপস্থিত থাকবেন। গোলাপগঞ্জ উৎসব সফল এবং সবার অংশগ্রহণ নিশ্চিত করতে ইতিমধ্যে গোলাপগঞ্জের কমিউনিটি সংগঠক ও অ্যাক্টিভিস্টদের নিয়ে বেশ কয়েকটি মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

আগামী ২২ সেপ্টেম্বর রবিবার পূর্ব লন্ডনের ব্রাডি আট সেন্টারে বেলা ১১.৩০ টা থেকে রাত ১১.০০ পর্যন্ত চলবে গোলাপগঞ্জ উৎসব। এতে থাকবে আলোচনা সভা, সেমিনার, প্রকাশনা অনুষ্ঠান, গুণীজনের কথা, গোলাপগঞ্জ ফুটবল টুর্নামেন্টের পুরস্কার বিতরণী, সবজিবাগান প্রতিযোগিতায় বিজয়ীদের পুরস্কার বিতরণ, গোলাপগঞ্জের মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা, গোলাপগঞ্জ পদক প্রদান সহ সাংস্কৃতিক অনুষ্ঠান।

গোলাপগঞ্জ উপজেলা সোশ্যাল ট্রাস্ট ইউকের চেয়ারম্যান মোহাম্মদ আব্দুল বাছিত এবং জেনারেল সেক্রেটারি আনোয়ার শাহজাহান গোলাপগঞ্জ উৎসবে যথাসময়ে উপস্থিত থাকার জন্য সবাইকে অনুরোধ জানিয়েছেন।

Facebook Comments Box
advertisement

Posted ২১:২১ | মঙ্গলবার, ১৮ অক্টোবর ২০২২

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com