মঙ্গলবার ১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

লক্ষ্মীপুর জেলাতে ১৩টি ইউপিতে আ.লীগ, ৭ টিতে স্বতন্ত্র প্রার্থী বিজয়ী

  |   রবিবার, ২৮ নভেম্বর ২০২১ | প্রিন্ট

লক্ষ্মীপুর জেলাতে ১৩টি ইউপিতে আ.লীগ, ৭ টিতে স্বতন্ত্র প্রার্থী বিজয়ী

সোহেল হোসেন  লক্ষ্মীপুর  : লক্ষ্মীপুরে রামগঞ্জ ও রায়পুর উপজেলার ২০টি ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে ৭ টিতে নৌকার ভরাডুবি হয়েছে। এই দুই উপজেলা ৬ ইউপিতে স্বতন্ত্র ও ১৩ ইউপিতে আওয়ামী লীগের প্রার্থী বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

রোববার (২৮ নভেম্বর) রাতে ১০টার দিকে রামগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তা আবু তাহের ও রায়পুর উপজেলা নির্বাচন কর্মকর্তা হারুন মোল্লা বিষয়টি নিশ্চিত করেছেন। রামগঞ্জে নৌকা প্রতীকে নির্বাচিত চেয়ারম্যানরা হলেন কাঞ্চনপুর ইউপিতে নাসির উদ্দিন, নোয়াগাঁওতে মোহাম্মদ সোহেল পাটওয়ারী, ভাদুর ইউপিতে জাবেদ হোসেন ও দরবেশপুরে মিজানুর রহমান।

স্বতন্ত্র চেয়ারম্যানরা হলেন ইছাপুর ইউপিতে আমির হোসেন খান (আনারস), চন্ডিপুরে শামছুল ইসলাম সুমন (মোটরসাইকেল), লামচরে ফয়েজ উল্যাহ জিসান পাটওয়ারী (আনারস), করপাড়া জাহিদ মির্জা (ঘোড়া) ভোলাকোটে দেলোয়ার হোসেন দিলু (চশমা) ও ভাটরাতে শামছুল আলম বুলবুল (আনারস)। এই দিকে রায়পুরে ১০ ইউনিয়নে আওয়ামী লীগের প্রার্থী চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। এরমধ্যে তিনিটিতে বিনাভোটে আওয়ামী লীগের প্রার্থীকে আগেই বেসরকারিভাবে চেয়ারম্যান ঘোষণা করা হয়।

নবনির্বাচিত চেয়ারম্যানরা হলেন স্বতন্ত্র প্রার্থী উত্তর চর আবাবিল ইউপিতে দুলাল হাওলাদার। নৌকার প্রতীকে উত্তর চরবংশীতে আবুল হোসেন হাওলাদার (বিনা ভোট), চরমোহনাতে শফিক পাঠান ( বিনা ভোটে), সোনাপুরে এডভোকেট ইউসুফ জালাল কিসমত, চরপাতায় সুলতান মামুনুর রশিদ, কেরোয়ায় শাহিনুর বেগম রেখা, বামনীতে তাফাজ্জল হোসেন, দক্ষিণ চরবংশীতে আবু সালেহ মিন্টু ফরায়েজি, দক্ষিণ চরআবাবিলে হাওলাদার নূরে আলম জিকু ও রায়পুরে শফিউল আজম সুমন চৌধুরী (বিনা ভোটে) চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

Facebook Comments Box
advertisement

Posted ১৯:১৪ | রবিবার, ২৮ নভেম্বর ২০২১

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com