বৃহস্পতিবার ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রেজা কিবরিয়ার গাড়িবহরে হামলা

  |   বুধবার, ১৯ ডিসেম্বর ২০১৮ | প্রিন্ট

রেজা কিবরিয়ার গাড়িবহরে হামলা

হবিগঞ্জ-১ (নবীগঞ্জ-বাহুবল) আসনে জাতীয় ঐক্যফ্রন্টের মনোনীত ধানের শীষের প্রার্থী ড. রেজা কিবরিয়ার নির্বাচনী গাড়িবহরে হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় আহত হয়েছেন সিলেট মহানগর ছাত্রদলের সাবেক সহসাংগঠনিক সম্পাদক ফখরুল ইসলাম পান্না।

বুধবার (১৯ ডিসেম্বর) বিকালে নিজ বাড়িতে এক সংবাদ সম্মেলনে অভিযোগ করে এ কথা জানিয়েছেন তিনি।

রেজা কিবরিয়া বলেন, দুপুরে আউশকান্দি, সৈয়দপুর, কামারগাঁও, সাইনবোর্ড বাজার গণসংযোগ শেষে বান্দেরবাজার পৌঁছালে স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগ নেতা জসিম ও যুবলীগ নেতা জামাল উদ্দিনের নেতৃত্বে এ হামলা চালানো হয়।

তিনি বলেন, এসময় ছাত্রদল নেতা ফখরুল ইসলাম পান্নাকে টেনে-হেঁচড়ে নিয়ে বেধড়ক মারধর করে স্থানীয় আওয়ামী লীগের কর্মীরা। পরে ড. রেজার গাড়িবহরে থাকা অন্যান্য নেতাকর্মীরা তাকে উদ্ধার করে নিয়ে আসে।

রেজা কিবরিয়া বলেন, আমি খবর পেয়েছি- ইনাতগঞ্জসহ অন্যান্য জায়গায় আওয়ামী লীগের নেতাকর্মীরা লাঠিসোঁটা নিয়ে হামলার জন্য প্রস্তুতি নিয়েছে। আমি নিজের নিরাপত্তা নিয়ে শঙ্কিত অবস্থায় আছি। এ ঘটনায় জড়িতদের গ্রেফতার করে শাস্তির জোর দাবি জানাই।

ঘটনার পর নির্ধারিত ইনাতগঞ্জের পথসভা স্থগিত করে গ্রামের বাড়ির উদ্দেশে রওয়ানা হন ড. রেজা কিবরিয়া।

ড. রেজা কিবরিয়া তার কর্মীদের ওপর এ হামলার তীব্র নিন্দা জানিয়ে বলেন, পূর্ব-পরিকল্পিতভাবে আমার নেতাকর্মীর ওপর হামলা চালানো হয়েছে। আমি এ ঘটনায় জড়িতদের গ্রেফতার পূর্বক শাস্তির জোর দাবি জানাচ্ছি।

এ ব্যাপারে আওয়ামী লীগের প্রার্থী গাজী মোহাম্মদ শাহনেওয়াজ ওরফে মিলাদ গাজী বলেন, আমি ঘটনাটি এখন শুনলাম। আমার দলের নেতাকর্মী এ রকম আচরণ করতে পারে না। এটা বিচ্ছিন্ন ঘটনা।

ইনাতগঞ্জ পুলিশ ফাড়ির ইনচার্জ শামসুউদ্দিন বলেন, এখানে কোনো হামলার ঘটনা সংগঠিত হয়নি। রাস্তার মধ্যে পথসভা নিয়ে স্থানীয় কিছু লোকজনের সঙ্গে যানজট হওয়ার কারণে তর্কাতর্কি হয়। পরে এ নিয়ে কোনো ঝামেলা হয়নি।

Facebook Comments Box
advertisement

Posted ২১:২৪ | বুধবার, ১৯ ডিসেম্বর ২০১৮

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com