শনিবার ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

রাজশাহী পৌঁছেছেন প্রধানমন্ত্রী

  |   রবিবার, ০৩ মার্চ ২০১৯ | প্রিন্ট

রাজশাহী পৌঁছেছেন প্রধানমন্ত্রী

বাংলাদেশ সেনাবাহিনীর ইনফ্যান্ট্রি রেজিমেন্টাল সেন্টারের (বিআইআরসি) ‘জাতীয় পতাকা প্রদান-২০১৯’ অনুষ্ঠানে যোগ দিতে রাজশাহী পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রোববার  বেলা সাড়ে ১১টায় হেলিকপ্টারে করে তিনি রাজশাহী সেনানিবাসে পৌঁছান। পরে দুপুর পৌনে ১২টায় তিনি শহীদ কর্নেল আনিস প্যারেড গ্রাউন্ডে আসেন। সেখানে তিনি বাংলাদেশ সেনাবাহিনীর ৭, ৮, ৯ এবং ১০ বীর’র ন্যাশনাল স্ট্যান্ডার্ড (জাতীয় পতাকা) প্রদান অনুষ্ঠানে যোগদান করবেন।

বাংলাদেশ ইনফ্যান্ট্রি রেজিমেন্ট রাজশাহী সেনানিবাস সূত্রে প্রধানমন্ত্রীর এ সফরসূচি নিশ্চিত হওয়া গেছে। প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে এরইমধ্যে সবপ্রস্তুতি শেষ করা হয়েছে।

এদিকে, সেনানিবাসের অনুষ্ঠান শেষেই প্রধানমন্ত্রী রাজশাহী ত্যাগ করবেন। এদিন রাজশাহীতে তার আর কোনো রাজনৈতিক কর্মসূচি নেই।

অনুষ্ঠানে প্রধানমন্ত্রী বীর রেজিমেন্টের চারটি ব্যাটালিয়নকে জাতীয় পতাকা (ন্যাশনাল স্টান্ডার্ড) প্রদান করবেন এবং প্যারেড পরিদর্শন করবেন। পরে সেনা সদস্যদের উদ্দেশে দিক নির্দেশনামূলক বক্তব্য রাখবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বিকেলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাজশাহীর মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনসহ রাজশাহীর এমপিদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করবেন।

এদিকে, প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে এরইমধ্যে রাজশাহী শহরজুড়ে কঠোর নিরাপত্তা নেওয়া হয়েছে। বিভিন্ন স্থানে চেকপোস্ট বসিয়েছে পুলিশ। টহল দিচ্ছে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।

এর আগে গত বছরের ২২ ফেব্রুয়ারি রাজশাহী সফরে যান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ওই সফরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাজশাহী শহর ও জেলায় ২০টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করেন।

Facebook Comments Box
advertisement

Posted ১২:২৪ | রবিবার, ০৩ মার্চ ২০১৯

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com