শুক্রবার ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

রাজশাহীর বানেশ্বরে রান্না ঘরের আগুনে বতবাড়ি পুড়েছাই

  |   রবিবার, ২৬ ফেব্রুয়ারি ২০১৭ | প্রিন্ট

রাজশাহীর বানেশ্বরে রান্না ঘরের আগুনে বতবাড়ি পুড়েছাই

20170226_125202-puthia
মোঃ মেহেদী হাসান, পুঠিয়া(রাজশাহী)প্রতিনিধি : রান্না ঘরের আগুন লেগে বতবাড়ি পুড়ে গেছে। এতে প্রায় ২ লক্ষ্য ৫০হাজার টাকার মালামাল পুড়ে ক্ষয়ক্ষতি হয়েছে। ঘটনাটি ঘটেছে রবিবার দুপুর ১২.১০মিনিটের সময় রাজশাহীর পুঠিয়া উপজেলার বানেশ্বরে ইউনিয়নের চিতলপুরিয়া গ্রামের আমজাদের ছেলে সোরাফ ও সামেদের বাড়িতে। ফাঁয়ার সার্ভিস এ্যান্ড সিভিল ডিফেন্টসের পুঠিয়া উপজেলা ও রাজশাহী বিশ্ববিদ্যালয়ের দুইটি ইউনিট ১ঘন্টা ব্যাপি চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। ফাঁয়ার সার্ভিস এ্যান্ড সিভিল ডিফেন্টসের পুঠিয়া উপজেলা ইউনিটের ইনচার্জ মাহাবুবুল আলম এ তথ্য নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদশী ও ফাঁয়ার সার্ভিস সূত্র জানায়, উপজেলার বানেশ্বর ইউনিয়নের চিতলপুরিয়া গ্রামের সোরাফের স্ত্রী রবিবার দুপুর ১২.১০মিনিটের সময় দুপুরের খাওয়ার তৈরি করার সময় অসাবধনাবসত রান্না ঘরে আগুন ধরে যায়। মুহূর্তের মর্ধ্যে দাউ, দাউ করে আগুন রান্নাঘর, গোয়াল ঘরসহ চারদিকে ছিটকে যায় ও পার্শ্ববর্তী সামাদের বাড়ি, রান্নাঘর, গোয়ালঘর এবং খেরের (পালা) ৩-৪টা স্তমভো পুড়ে ছাই হয়ে যায়।

এঘটনার খবর পেয়ে ফাঁয়ার সার্ভিস এ্যান্ড সিভিল ডিফেন্টসের পুঠিয়া উপজেলা ও রাজশাহী বিশ্ববিদ্যালয়ের দুইটি ইউনিট দ্রুত ছুটে এসে (১২.১০মিঃ থেকে ১.১৫মিঃ) ১ঘন্টা ব্যাপি চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। এতে প্রায় ২ লক্ষ্য ৫০হাজার টাকার মালামাল পুড়ে ক্ষয়ক্ষতি হয়েছে বলে ফাঁয়ার সার্ভিসের পুঠিয়া উপজেলা ইউনিটের ইনচার্জ মাহাবুবুল আলম জানিয়েছেন।

Facebook Comments Box
advertisement

Posted ১০:২০ | রবিবার, ২৬ ফেব্রুয়ারি ২০১৭

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com