শুক্রবার ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রাজধানীর সায়দাবাদে বাসে আগুন

  |   শনিবার, ২৭ মার্চ ২০২১ | প্রিন্ট

রাজধানীর সায়দাবাদে বাসে আগুন

হেফাজতে ইসলামের বিক্ষোভ কর্মসূচির মধ্যে রাজধানীর সায়দাবাদের জনপদ মোড়ে রাইদা পরিবহনের পার্কিং করা একটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। শনিবার (২৭ মার্চ) রাত পৌনে ৮টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় কোনো হতাহতের সংবাদ পাওয়া যায়নি বলে জানিয়েছে পুলিশ।

যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম জানান, যাত্রাবাড়ী জনপদ মোড় এলাকায় রাইদা পরিবহনের একটি পার্কিং করা বাসে হঠাৎ আগুন ধরে যায়। পরে আগুন নিভিয়ে ফেলা হয়। ধারণা করা হচ্ছে পার্কিং করা বাসে কেউ আগুন লাগিয়ে দিয়েছে। বিস্তারিত জানার চেষ্টা চলছে।

ফায়ার সার্ভিস সদর দপ্তর থেকে ডিউটি অফিসার এরশাদ হোসেন জানান, যাত্রাবাড়ীতে একটি বাসে আগুনের সংবাদ পেয়ে ঘটনাস্থলে দুটি ইউনিট পাঠানো হয়।

এর আগে শনিবার দুপুরে রাজধানীর মালিবাগ রেলগেটে পুলিশ বক্সের সামনে তুরাগ পরিবহনের একটি যাত্রীবাহী বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। তবে এ ঘটনায় কেউ গুরুতর আহত হননি।

এদিকে, বাসে আগুন জ্বলে ওঠলে আতঙ্কে যাত্রীরা জানালা ভেঙে রাস্তায় লাফিয়ে পড়েন। এতে কয়েকজন সামান্য আঘাত পান। পরে স্থানীদের সহায়তায় সেখানে অবস্থান করা পুলিশ সদস্যরা দ্রুত পানি দিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন।

এ ব্যাপারে ঘটনাস্থলে যাওয়া হাতিরঝিল থানার এসআই আব্দুল আলীম বলেন, উত্তরাগামী তুরাগ পরিবহনের একটি বাসে হঠাৎ আগুন ধরে যায়। এ সময় স্থানীয়দের নিয়ে পুলিশ আগুন নিয়ন্ত্রণে আনেন। এ ঘটনায় কেউ হতাহত হননি। এটা নাশকতা না দুর্ঘটনা এ ব্যাপারে তদন্ত করছে পুলিশ বলে জানিয়েছেন এই কর্মকর্তা।

Facebook Comments Box
advertisement

Posted ২২:০৫ | শনিবার, ২৭ মার্চ ২০২১

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com