মঙ্গলবার ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

যুক্তরাজ্য ফেরত সাবেক ছাত্রনেতা জাহিদ গাজীর বাড়িতে ছাত্রলীগ-যুবলীগ ক্যাডারদের হামলা।। আহত২

  |   মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৩ | প্রিন্ট

যুক্তরাজ্য ফেরত সাবেক ছাত্রনেতা জাহিদ গাজীর বাড়িতে ছাত্রলীগ-যুবলীগ ক্যাডারদের হামলা।। আহত২

খুলনা সংবাদদাতা, ২০শে আগষ্ট ২০১৩ :  খুলনা জেলার দিঘলিয়া উপজেলার বারাকপুর ইউনিয়নের বারাকপুর গ্রামের গতকাল সোমবাররাতে স্থানীয় যুবলীগ ও ছাত্রলীগ ক্যাডাররা একই গ্রামের ছাত্রদল নেতা জাহিদ হোসেন গাজীর বাড়িতে হামলা ওভাংচুর চালিয়ে ২ জনকে আহত করেছে। গুরুতর আহত অবস্থায় তার বড়ভাই গাজী জাকির হোসেনকে স্থানীয়হাসপাতালে ভর্তি করা হয়েছে বিশেষ সুত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে রাজনৈতিক প্রতিহিংসার জের ধরে দিঘলিয়া থানাছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক জাহিদ হোসেন গাজীর সাথে স্থানীয় যুবলীগ-ছাত্রলীগ নেতাদের মধ্যে বিরোধ ও উত্তেজনা চলে আসছিল।

২০০৯ সালে আওয়ামিলিগ ক্ষমতায় আসার পর জাহিদ গাজী ও তার পরিবারের উপরবিভিন্ন সময় স্থানীয় আওয়ামিলিগ ও তার অঙ্গসংগঠনের নেতা কর্মীরা নির্যাতন ও হয়রানি করত। একপর্যায়ে ২০১০সালের শেষের দিকে জাহিদ যুক্তরাজ্যে চলে যায়। এখন আবার তার বাড়ি ফেরার খবর পেয়ে আওয়ামীলীগেরউপরসারির নেতার্দের নির্দেশে ছাত্রলীগ ও যুবলীগের ক্যাডাররা জাহিদের উপর হামলার উদ্দেশ্যে একত্রে জড়ো হতেথাকে।

খবর পেয়ে জাহিদ তার এক বন্ধুর সহায়তায় আগে থেকেই সরে পড়ে। ছাত্রলীগ-যুবলীগের ক্যাডাররা পরেজাহিদকে না পেয়ে তার বাড়িতে হামলা ও ভাংচুর চালায়। এতে গুরুতর আহত জাহিদের বড় ভাই থানা বিএনপিরযুগ্ম সম্পাদক গাজী জাকির হোসেনকে স্থানীয় সাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এদিকে ছাত্রলীগের এক নেতা ঘটনার সত্যতা সম্পর্কে জানান, আগামী সংসদ নির্বাচনকে সামনে রেখে লন্ডনেতারেক রহমানের নির্দেশনায় দেশে নাশকতা সৃষ্টির উদ্দেশ্যে জাহিদ গাজী দেশে ফিরেছেন বলে গোপন সুত্রে জানাযায়। এতে বিক্ষুব্ধ জনতা হামলার ঘটনা ঘটাতে পারে। ছাত্রলীগ এখানে জড়িত নয়।

Facebook Comments Box
advertisement

Posted ১৪:১০ | মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৩

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com